শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি বছরেই মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৭ এএম

দীর্ঘ অপেক্ষা শেষে অবশেষে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার, অজয় দেবগন, রনবীর সিং এবং ক্যাটরিনা কাইফ অভিনীত পরিচালক রোহিত শেট্টির বহু প্রতীক্ষিত সিনেমা ‘সূর্যবংশী’। আগামী মাসের ২২ তারিখ মুক্তি পাচ্ছে ধর্মা প্রোডাকশন ব্যানারের এই সিনেমা। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একথা নিজেই ঘোষণা করেছেন অভিনেতা এবং সূর্যবংশী সিনেমার নায়ক অক্ষয় কুমার।

‘সূর্যবংশী’র মুক্তির দিন ঘোষণা করে অভিনেতা অক্ষয় কুমার নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘মহারাষ্ট্রের সমস্ত সিনেমা হল খুলে দেওয়ার জন্য থাকড়ে সরকারকে অজস্র ধন্যবাদ। আর আটকানোর চেষ্টা করলেও আটকানো যাবে না। আসছে পুলিশ।’

‘সূর্যবংশী’ আসলে রোহিত শেট্টির ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সিংহম’র চতুর্থ পর্ব। সিংহম ছিলেন মহারাষ্ট্র পুলিশের একজন সৎ, সাহসী এবং অসম শক্তিসম্পন্ন পুলিশ অফিসার। সিংহমের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অজয় দেবগন। অজয় দেবগনের তুখোড় অভিনয় এবং রোহিত শেট্টির অনবদ্য পরিচালনাগুনে সিংহম দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছিল। একই জনপ্রিয়তা ধরে রেখেছিল সিংহমের পরের দুই পর্ব, ‘সিংহম ২’ এবং রনবীর সিং অভিনীত ‘সিম্বা’।

অজয় দেবগন এবং রনবীর সিংয়ের সঙ্গে ‘সূর্যবংশী’ সিনেমায় এবার দেখা যাবে অভিনেতা অক্ষয় কুমারকেও। ‘সূর্যবংশী’তে অক্ষয় কুমারের বিপরীতে তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অজয় দেবগন, রনবীর সিং এবং অক্ষয় কুমার একসঙ্গে তিন দাপুটে অভিনেতার অভিনয় উপভোগ করতে বহুদিন ধরে অপেক্ষা করছেন রোহিত শেট্টি সিনেমার ভক্তরা। এবার তাদের অপেক্ষার অবসান হল। আগামী মাসেই পর্দা কাঁপাতে আসছে সিংহমের চতুর্থ পর্ব ‘সূর্যবংশী’।

উল্লেখ্য, ২০২০-এর এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘সূর্যবংশী’র। কিন্তু মার্চের শুরুর দিকেই ভারতের উপর আছড়ে পড়ে করোনার ঢেউ। এই মহামারী রুখতে ২০২০-এর মার্চের শেষ সপ্তাহ থেকেই ভারত জুড়ে শুরু হয় লকডাউন। এরপরে কেটে গিয়েছে দেড় বছর। মাঝে বহু সিনেমা ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। শোনা গিয়েছিল সূর্যবংশীও সিনেমাহলের জায়গায় ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেতে চলেছে। কিন্তু সেই জল্পনায় উড়িয়ে দিয়ে সেইসময় পরিচালক জানিয়েছিলেন কোন ওটিটি প্লাটফর্মে নয়, সিনেমা হলেই মুক্তি পাবে তার ছবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন