শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টিকা নিতে আসা নারী চোর সন্দেহে গণপিটুনিতে নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৪ পিএম

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের টিকা নিতে গিয়ে চোর সন্দেহে গণপিটুনিতে রুনা আক্তার (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় পপি আক্তার (২০) নামে অন্য আরেকজন নারী গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার দুপুরে উপজেলার বাহ্রা ইউনিয়নের বলমন্ত চর সেতুর ঢালে হযরত আলীর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে হযরত আলী ও তার স্ত্রী জহুরা বেগম পলাতক রয়েছেন।

জানা গেছে, আহত পপি আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ডহর মন্ডল গ্রামের মহরম আলীর মেয়ে ও নিজামুদ্দিনের স্ত্রী। আর নিহত রুনা একই উপজেলার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে করোনার টিকা দিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের লাইনে দাঁড়ান হযরত আলীর স্ত্রী জহুরা বেগম। ভিড়ের মধ্যে বেলা ১১টার দিকে জহুরা বেগম তার গলায় থাকা স্বর্ণের চেন দেখতে না পেয়ে পাশে দাঁড়ানো দুই নারীকে সন্দেহজনকভাবে আটক করেন। পরে তিনি তার স্বামী হযরত আলীকে খবর দিলে ওই দুই নারীকে ধরে বাড়ি নিয়ে যান। এ ঘটনায় বাড়িতে আরও লোকজন জড়ো হয়ে গণপিটুনির একপর্যায়ে এক নারী ঘটনাস্থলেই মারা যান। অন্যজনের অবস্থা খারাপ হলে তাকে দ্রুত নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মৃত্যুঞ্জয় কীর্তনিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গণপিটুনির খবর পেয়ে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ও থানার অন্যান্য কর্মকর্তারা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোহাম্মদ দলিলুর রহমান ২৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৭ পিএম says : 0
এই অরাজগতা এই দেশে চলতেই থাকবে না কি ।
Total Reply(0)
Tariq Toufiq ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৫ পিএম says : 0
Who introduced "Mass beating" in Bangladesh ? Then peoples have been following up this barbaric culture unabated, making the poor and helpless peoples as the victim. There are no intellectual, no civil society, no political or social organizations, no law and order authority to stop to come forward to stop it. This is the real face of 'development'
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন