রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

দলগতভাবে বাজে দল ম্যানইউ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৮ পিএম

গত কয়েক মৌসুম ধরে সাফল্য না পাওয়া ম্যানইউ এবার সাফল্য পাওয়ার স্বপ্ন দেখছে। তারা এবার আশা করছে তাদের প্রিমিয়ার লিগের শিরোপা খরা কাটবে। কারণ এবার ক্লাবটির হয়ে খেলতে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

আগে থেকেই দলে আছেন পল পগবা, ব্রুনো ফার্নান্দেজের মত বড় তারকারা। মানে ফুটবলের বিগ স্টারে ভরপুর ম্যানইউ। কিন্তু তবুও নাকি ম্যানইউ কোন সাফল্য পাবে না। এমন মন্তব্য করেছেন গ্যারি নেভিল। এর কারণ হিসেবে নেভিল বলছেন দলটিতে অনেক বড় মাপের ফুটবলার থাকলেও, দলগতভাবে তারা খারাপ, তাদের মধ্যে সমন্বয়ের বড় অভাব রয়েছে। তাছাড়া দলের খেলার স্টাইল নিয়েও সবার ধারণা নেই বলে দাবী করেন নেভিল।

প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে হারার পর এমন মন্তব্য করেছেন নেভিল। এ ব্যপারে তিনি বলেন, 'আমি তখনো বলেছিলাম, যখন তারা ম্যাচে জয় পাচ্ছিল, রোনালদো গোল করছিল, তারা দল হিসেবে ভালো খেলে না। লিগের শিরোপা জেতার জন্য দলগত যে পারফরমেন্স দরকার সেটি তাদের মধ্যে নেই।'

তিনি আরো বলেন, 'আমি মনে করি আপনাকে একটি ইউনিট (দল) হতে হবে বাইরে ও ভেতরে। যখন আপনি একটি বিশেষ মূহুর্তে নিজেরটা দেন, তখন সেগুলো কিছু ম্যাচে আপনার জন্য কাজে দেবে না'

২০১২-১৩ মৌসুমের পর ম্যানইউ প্রিমিয়ার লিগের শিরোপা জয় করতে পারেনি। এরমধ্যে তারা দল ভারী করেছে অনেককে এনে। সর্বশেষ এ মৌসুমে তারা বরুশিয়া ডর্টমুন্ড থেকে এনেছে জাদোন সানচোকে। রিয়াল থকে এনেছে রাফায়েল ভারানেকে, জুভেন্টাস থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। সূত্র : স্কাই স্পোর্টস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন