বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসি, নেইমার, এমবাপ্পেকে কিভাবে আটকাবেন বুঝতে পারছেন না গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৯ পিএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে বড় লড়াই পিএসজি ও ম্যানচেস্টার সিটির ম্যাচটি আগামীকাল মাঠে গড়াবে। বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে ম্যাচটি। ইনজুরির কারনে পিএসজির লিওনেল মেসির মাঠে থাকার বিষয়ে অনিশ্চয়তা থাকলেও, সেই শঙ্কা কেটে গেছে। এ ম্যাচটিকে সামনে রেখে তিনি অনুশীলন করেছেন সতীর্থদের সঙ্গে।

ফলে এখন ফুটবল বিশ্ব চ্যাম্পিয়ন্স লিগে দ্বিতীয়বারের মতো মেসি, এমবাপ্পে ও নেইমার শো দেখতে পারবে। এ নিয়ে ফুটবল ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

তবে সবাই তো আর এ বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত না বা হতে পারছেন না। তার মধ্যে একজন হলেন ম্যানসিটির কোচ পেপ গার্দিওলা। বিশ্বের সেরা তিন খেলোয়াড়ের একসঙ্গে আক্রমণ কিভাবে ঠেকাবেন সেই চিন্তায় আছেন তিনি। এ ম্যাচটির সংবাদ সম্মেলনে এমন কথাই বলেছেন তিনি। পেপ গার্দিওলাকে তাদের তিনজনের আক্রমণের ব্যপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, 'আমি জানিনা তাদের তিনজনকে কিভাবে আটকাতে পারব। তারা আসলে খুবই ভালো। বল ছাড়াই তাদেরকে আটকাতে হবে, আবার আমাদের কাছে যখন বল থাকবে তখন তাদের দৌড়াতে দিতে হবে। তারা আলাদা খেলোয়াড়, এটি সকলে জানে। আলাদভাবে তিনজনই ভালো, আর তিনজন একসঙ্গে আরো বেশি ভালো।'

তিনি আরো বলেন, 'উপরের দিকে তাদের যা করতে মন চায় তাই করতে পারে। মেসি, এমবাপ্পে সব জায়গায় খেলতে পারে। একসঙ্গে তারা খুবই ভালো। তাদের আটকানো যাবে না।'

এদিকে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে দুটি ম্যাচেই ম্যানসিটির বিপক্ষে হারে পিএসজি। সেবার দুটি ম্যাচে সিটিজেনদের হয়ে গোল করেন রিয়াদ মাহরেজ। কিন্তু এবার কি হবে তার গ্যারান্টি দিতে পারছেন না মাজরেজ নিজেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন