শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গাড়ি-মোবাইল ফেরত পেতে আজ আদালতে যাবেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৪ এএম

চিত্রনায়িকা পরীমনির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত তাকে ফেরত দেওয়ার জন্য সোমবার (২৭ সেপ্টেম্বর) আদালতে একটি প্রতিবেদন জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা। পরীমনির উপস্থিতিতে আজ (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে প্রতিবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে। সোমবার (২৭ সেপ্টেম্বর) পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল ২৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্তকারী সংস্থা সিআইডি পুলিশ দুটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত তাকে (পরীমনিকে) ফেরত দেওয়ার সুপারিশসহ একটি প্রতিবেদন দাখিল করেছে। প্রতিবেদন তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, ‘যদি পরীমনিকে তার জব্দকৃত আলামত ফেরত দেওয়া হয় সেক্ষেত্রে মামলার তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।’

এর আগে পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত আদালতে বলেছিলেন, পরীমনির আইপ্যাড, মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্রও (আলামত) জব্দ করা হয়েছে। এসব প্রয়োজনীয় জিনিসপত্র না থাকায় পরীমনি এখন নানান সমস্যায় পড়ছেন। বিশেষ করে গাড়ি না থাকায় তিনি নিরাপত্তা-হুমকির মধ্যে আছেন।

এরপর গত ১৫ সেপ্টেম্বর আইনজীবী নীলাঞ্জনা রিফাত পরীমনির ব্যবহৃত সাদা রঙের একটি গাড়ি, মোবাইল ও ল্যাপটপসহ অন্যান্য জব্দকৃত জিনিসপত্র ফেরত চেয়ে আদালতে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তদন্ত কর্মকর্তাকে বিআরটিএ থেকে গাড়ির সঠিক মালিকানা যাচাই এবং অন্যান্য জব্দকৃত আলামতের বিষয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। অভিযানের সময় পরীমনির গাড়িসহ বাসার বিভিন্ন আসবাবপত্র জব্দ করা হয়। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এই মামলায় পরীমনিকে প্রথমে চার দিন, দ্বিতীয় দফায় দুই দিন ও তৃতীয় দফায় এক দিনসহ মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গত ৩১ আগস্ট পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। ২৭ দিন কারাভোগের পর গত ১লা সেপ্টেম্বর কারামুক্তি পান পরীমনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন