মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়াকে নিয়ে সারপ্রাইজ ট্রিপে রণবীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:৪২ পিএম

আজ (২৮ সেপ্টেম্বর) রণবীর কাপুরের জন্মদিন, ৩৮য়ে পা দিলেন অভিনেতা। জীবনের বিশেষ দিন তো বিশেষ ভাবেই সেলিব্রেট করতে চাইবেন অভিনেতা। কিন্তু বার্থডে প্ল্যান নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি তিনি। তবে সোমবার (২৭ সেপ্টেম্বর) প্রেমিকা বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে নিয়ে যোধপুর পৌঁছেছেন রণবীর। তাদের এই সারপ্রাইজ ট্রিপ ঘিরে নতুন জল্পনা উস্কে দিয়েছে। অনেকে ধারণা করছে রণবীরের জন্মদিন সেলিব্রেট করতেই যোধপুর গিয়েছেন এই জুটি। আবার অনেকেই মনে করছেন, হয়তো এই জুটি বিয়ের ভেন্যু খুঁজতে গিয়েছেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) যোধপুর বিমানবন্দরের বাইরে ভারতীয় সংবাদমাধ্যমের ক্যামেরায় ফ্রেমবন্দি হন রণবীর-আলিয়া। ছবিতে দেখা যায় ক্যাজুয়াল লুকে ছিলেন তারা দুজনেই। সাদা টি শার্টের সঙ্গে ব্যাগি জিনস পরে রয়েছেন আলিয়া। সঙ্গে টি শার্টের ওপরে চাপানো রয়েছে সবুজ রঙের জ্যাকেট। অন্যদিকে, বার্গেন্ডি রঙের ঢিলেঢোলা একরঙা পোশাকে একেবারে ক্যাজুয়াল রুপে দেখা গেছে রণবীর-কে। তবে জন্মদিনের পরিকল্পনা নিয়ে আলাদা কোনও মন্তব্য করেননি তারা। তাই আপাতত সোশ্যাল মিডিয়ায় রণবীরের জন্মদিন নিয়ে কী আপডেট দেন এই জুটি সেটাই দেখার।

এদিকে কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সম্পূর্ন হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তারা বিয়ে করবেন না বলেই খবর।

আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলেননি।

উল্লেখ্য, ২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত আলিয়া। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন রণবীর সিং। কলকাতা থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরিও এই ছবিতে অভিনয় করছেন। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আলিয়া এবং রণবীর অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এখনও মুক্তির অপেক্ষায়। আগে তারা বিয়ে করেন, নাকি আগে ছবি মুক্তি পায়, সেটাই এখন দেখার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন