মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৩ পিএম

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
গত রবিবারেও এই ইউনিটে ৪ জনের মৃত্যু হয়েছিল। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, এই ৪ জনই করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।
তিনি জানান, মারা যাওয়া ৪ জনের মধ্যে ১ জন রাজশাহীর এবং ৩ জন চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা। মৃত ৪ জনের মধ্যে ১ জন পুরুষ ও ৩ জন নারী। চলতি মাসে এ নিয়ে মোট ১৫৪ জনের মৃত্যু হলো। এর আগে আগস্টে ৩৬৪ জন, জুলাইয়ে ৫৩১ জন এবং জুনে ৪০৫ জন মারা গেছেন।
রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে নতুন ভর্তি হয়েছেন ১৯ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৮ জন। এছাড়া সোমবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ডেডিকেটেড ২৪০টি শয্যার বিপরীতে ভর্তি ছিলেন মোট ১১৩ জন রোগী।
এদিকে, রোববার রাজশাহীর দুটি আরটি-পিসিআর ল্যাবে জেলার মোট ২৬১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে রাজশাহী জেলায় করোনা সংক্রমণের হার কমে ২ দশমিক ২৯ শতাংশে দাঁড়িয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন