বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে কুবিতে বৃক্ষরোপণ

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৪ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। এসময় ভার্চুয়ালি উপস্থিত ছিলেন ভাষাসৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্তের দৌহিত্রী সংসদ সদস্য আরমা দত্ত।

জানা যায়, বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে ৭৫ টি বৃক্ষ রোপণ করা হয়। এছাড়া আরমা দত্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের জন্য ২৫০০ টি চারাগাছ উপহার দেন।

বৃক্ষরোপণের উদ্ধোধনকালে ভিসি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেত্রীই নন, আজ তিনি বিশ্ব নেত্রী হিসেবে আবির্ভুত হয়েছেন। তার সফল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এসময় তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে দেশের সেরা বিদ্যাপীঠে রূপান্তরিত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন আরমা দত্ত।
এসম বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ শামিমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন,বিভিন্ন অনুষদের ডীন, আবাসিক হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন