সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

মহানগর

সব রাজনৈতিক দল আজ হারিয়ে যেতে বসেছে : জি এম কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৮:২৭ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, ভোট দেয়া থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। রাজনৈতিক দল আজ হারিয়ে যেতে বসেছে। কিন্তু দেশের মানুষ জাতীয় পার্টির উজ্জ্বল দিনের কথা মনে রেখেছে। জাতীয় পার্টির ভাবমূর্তি জনগণের কাছে আরও উজ্জ্বল হয়ে উঠেছে। তাই আলোকিত মানুষেরা জাতীয় পার্টির পতাকাতলে সমবেত হতে চান।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) জাপার চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে কুড়িগ্রামের ব্যবসায়ী প্রকৌশলী মো. সাইফুর রহমান সরকারের জাপায় যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। তিনি বলেন, একদিকে করোনার অজুহাতে চাকরিজীবীদের বেতন অর্ধেক কমিয়ে দিয়ে তাদের জীবিকা নির্বাহের পথ কঠিন করা হয়েছে। আবার বেকারত্ব নিয়েও তামাশা করা হচ্ছে। জিএম কাদের বলেন, আমিও বাণিজ্যমন্ত্রী ছিলাম। কোনোভাবে দ্রব্যমূল্য বাড়তে দিইনি। অনেক পণ্যের মূল্য কমিয়ে আনতে সক্ষম হয়েছিলাম। এখন দেশে বেকারত্ব চরম পর্যায়ে চলে গেছে।

তিনি বলেন, করোনার কারণে মানুষের আয় উপার্জন কমে গেছে, তার উপর অস্বাভাবিক দ্রব্যমূল্য মানুষকে কঠিন পরিস্থিতির মধ্যে ফেলেছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য সরকারকে কার্যকরী দায়িত্ব পালন করতে হবে। কুড়িগ্রাম জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও চেয়ারম্যানের উপদেষ্টা পনির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আব্দুস সবুর আসুদ, মো. রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন