বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশ সার্ভিস কোনো চাকরি নয়, এটা দায় এবং সেবা : বিএমপি কমিশনার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বরিশাল মহানগর পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড পরিদর্শন করে পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন, পুলিশ সার্ভিস কোন চাকরি নয়, এটা দায় এবং একটি সেবা। বিগত বছরগুলোতে আমাদের অর্জন ঈর্ষণীয়। এই অগ্রগতি থেকে পিছিয়ে যাবার কোন সুযোগ নেই। যে দেশের আলো-বাতাসে শিক্ষা নিয়ে বড় হয়েছি সেই দেশের নিরাপত্তার চাহিদা পূরণে নিষ্ঠা, সততা ও ঈমাণের সাথে কাজ করার জন্যই আমাদেরকে বিশেষভাবে নিয়োজিত করা হয়েছে।
বিএমপি কমিশনার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ১৯৭১ সালে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষে আমরাই প্রথম পাক বাহিনীর বিরুদ্ধে সশস্ত্র প্রতিরোধ গড়ে তুলেছিলাম। করোনাকালের প্রথম ডাকে আমাদের ১০৭ জন পুলিশ সদস্য নিজেদের জীবন ত্যাগ করে শহীদ হয়েছে, আক্রান্ত হয়েছেন হাজার হাজার সদস্য। আমরা জাতিসত্ত¡া, ভাষা, সাহিত্যে বৈশিষ্ট্যমন্ডিত ঐতিহ্যবাহী গর্বিত পুলিশ বাহিনী। আমরা দেশের উন্নয়নের জন্য যেকোনো ধরণের ত্যাগ স্বীকার করতে পারি।
বিএমপি কমিশনার বরিশাল কোতয়ালী থানার সৌন্দর্যবর্ধন, ওয়ার্ক স্টেশন, ব্যারাকসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজেরও উদ্বোধন করেন। এসব অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার (সদর দফতর) মো. নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার মো. জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার মো. মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক এস এম তানভীর আরাফাত, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভ‚ঞা, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) মো. মনজুর রহমানসহ শীর্ষ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন