শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের মানুষদের ভালো বাসেন বলেই কুয়াকাটার উন্নয়ন হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে - এমপি মুহিব

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৩ পিএম

পটুয়াখালী ৪ আসনের সাংসদ অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মহিববুর রহমান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কুয়াকাটা তথা দক্ষিণাঞ্চলের মানুষদের ভালো বাসেন। তাই তিনি দক্ষিণাঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। পয়রা বন্দর, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতু, লেবুখালী সেতু, শেখ হাসিনা সেনানিবাস, শেরই বাংলা নৌ ঘাটি, পর্যটনকেন্দ্র কুয়াকাটা, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, মহিপুর-আলীপুর মৎস্য অবতরণ কেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর তিন ভাইয়ের নামে তিনটি সেতু নির্মাণের মাধ্যমে সারা দেশের সাথে কুয়াকাটার মানুষের মেল বন্ধন তৈরি করে দিয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি মুহিব আরো বলেন, কুয়াকাটা পর্যটন কেন্দ্র হবে বিশ্বের অন্যতম পর্যটন নগরী। শেখ হাসিনা সরকার কুয়াকাটার উন্নয়নে কাজ করছেন।, কুয়াকাটা সমুদ্র সৈকতের বালু ক্ষয় রোধে সাড়ে ৯ শ কোটি টাকার উন্নয়ন প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ প্রকল্পের মাধ্যমে সৈকতের সৌন্দর্য ফিরিয়ে আনা হবে।

কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আকতার রেখা। এ সময়ে উপস্থিত ছিলেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মনির আহমেদ ভূঁইয়া, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোঃ হুমায়ুন কবিরসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

আলোচনা সভা শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়। এসময় বঙ্গবন্ধুসহ প্রধানমন্ত্রীর পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জাহিদুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর ছাত্র লীগ সভাপতি ও কাউন্সিলর মোঃ মজিবুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন