মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মেসি-দিবালাকে নিয়ে আর্জেন্টিনার বাছাইপর্বের দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

দক্ষিণ আমেরিকা অঞ্চলে বিশ্বকাপ বাছাইপর্বে অক্টোবরের আট তারিখ থেকে আর্জেন্টিনা লড়বে প্যারাগুয়ে, উরুগুয়ে এবং পেরুর বিপক্ষে। এই তিন ম্যাচকে সামনে রেখে ৩০ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। ৩০ সদস্যের এই দলে রয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা তিন ফুটবলার।
কোপা আমেরিকায় দুর্দান্ত পারফরম্যান্স দেখানো গোলকিপার এমিলিয়ানো মার্তিনেস থাকছেন আসন্ন বাছাইপর্বের এই ম্যাচগুলোতে। একইসঙ্গে রয়েছেন টটেনহ্যামে খেলা মিডফিল্ডার জিওভানি লো সেলসো ও ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো। বাছাইপর্বে আগামী ৮ অক্টোবর প্যারাগুয়ে আতিথ্য দেবে আর্জেন্টিনাকে। বাকি দুই ম্যাচে ঘরের মাঠে মেসিরা লড়বে উরুগুয়ে ও পেরুর বিপক্ষে।
ইনজুরিতে থকা লিওনেল মেসি এবং পাওলো দিবালাও ঠাঁই পেয়েছেন স্কালোনির ৩০ সদস্যের সেই দলে। হাঁটুর ইনজুরিতে ইতোমধ্যেই পিএসজির হয়ে তিন ম্যাচের জন্য ছিটকে গিয়েছেন মেসি। অপরদিকে পেশির চোটে ভুগছেন দিবালা। ইনজুরিতে থাকলেও বাছাইপর্বের ম্যাচের আগে তাদের দু’জনকেই পেতে বেশ আশাবাদী আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।
বাছাইপর্বে উত্তর আমেরিকার দলগুলোর ভেতর বাছাই পর্বে এখন পর্যন্ত আট ম্যাচের সবক’টি জিতে ২৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে ব্রাজিল। আর ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা।
আর্জেন্টিনা দল :
গোলরক্ষক : ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসো, এস্তেবান আনদ্রাদা, এমিলিয়ানো মার্তিনেস।
ডিফেন্ডার : গনসালো মন্তিয়েল, নেহুয়েল মলিনা, হুয়ান ফয়েথ, লুকাস মার্তিনেস, হেরমান পেসেলা, নিকোলাস ওটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্তিনেজ, নিকোলাস তালিয়াফিকো, মার্কোস আকুনা।
মিডফিল্ডার : লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেস, নিকোলাস ডমিঙ্গেস, জিওভানি লো সেলসো, এজেকিয়েল পালাসিওস, রদ্রিগো ডি পল, পাপু গোমেজ, নিকোলো গঞ্জালেস।
ফরোয়ার্ড : আনহেল দি মারিয়া, লিওনেল মেসি, লুকাস আলারিও, পাওলো দিবালা, লাউতারো মার্টিনেস, হোয়াকিন কোরেয়া, আনহেল কোরেয়া, হুলিয়ান আলভারেস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন