বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবশেষে খুলনার চুকনগরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪২ পিএম

চুকনগর- যশোর মহাসড়কের চুকনগর বাজারস্থ সড়কের পাশে সরকারি জায়গায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। দীর্ঘ দিন ধরে সরকারী জায়গার অবৈধ দখলদারদের নোটিশ দিয়ে উঠে যেতে বললেও তারা শোনেনি।
এর প্রেক্ষিতে আজ বুধবার (২৯ সেম্পেটম্বর) এ অভিযান কার্যক্রম শুরু করা হয়। যশোর সড়ক ও জনপদ (সওজ) বিভাগের তত্বাবধানে হাইওয়ে সড়কের পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযান পরিচালনা করেন, যশোরের স্টেট আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট অন্দিতা রায়।

এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগ যশোর, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী এ এইচ এম মাহমুদ হাসান, উপ-সহকারী মোঃ আব্দুর রাজ্জাক। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ডুমুরিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন।

সংশ্লিষ্ট সুত্র জানায়, সড়ক ও জনপদ বিভাগ যশোর চুকনগর-যশোর সড়কের দু'পাশে সরকারি জায়গায় গড়ে ওঠা ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদের লক্ষ্যে কর্তৃপক্ষ একাধিকবার নোটিশ প্রদান করেন দখলদারগনকে। এছাড়া গত সপ্তাহে নিজ নিজ উদ্যোগে ওই সকল অবৈধ স্থাপনা অপসারণ করে নিতে মাইকিং করেন যশোর সওজ বিভাগ। কিন্তু দলখদাররা স্থাপনা অপসারণ করেনি। অবশেষে কর্তৃপক্ষ আজ থেকে উচ্ছেদ অভিযান শুরু করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন