শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়ের সামনে মা’কে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৮:০০ পিএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় মেয়ের সামনে মা মোছা: ললিতা বেগম (৪০)কে কুপিয়ে হত্যা করছেন পিতা। এনিয়ে এলাকাবাসীর মাঝে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ ঘটনায় স্বামী মো: রফিকুল ইসলাম রফিক (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৯ সেপ্টেম্বর ) সকালে উপজেলার মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আরও জানান, সকালে ফজরের নামাজ পড়ে ঘরে এসেই দা দিয়ে কুপিয়ে স্ত্রীকে গুরুতর জখম করে স্বামী রফিকুল ইসলাম। এ সময় ঘরে থাকা তার মেয়েরা বাঁধা দিতে গেলেও মাকে শেষ রক্ষা করতে পারেনি। পরে আহত অবস্থায় ললিতাকে গৌরীপুর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই শামীম আহাম্মেদ জানান, ভগ্নীপতির সাথে আমার বোনের কোনো বিরোধ ছিল না। সে কিছু দিন আগে সড়ক দুর্ঘটনায় রফিক গুরুতর আহত হন। তখন থেকে সে মানসিক সমস্যায় ভুগছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন