বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঘায় জাল স্ট্যাম্পসহ গ্রেফতার ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৩ পিএম

রাজশাহীর বাঘায় বুধবার সন্ধ্যা স্থানীয় জনতা জাল স্ট্যাম্পসহ আজিজুল হক নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

থানা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ কোর্ট এলাকা থেকে রোকন উদ্দিন শেখে এর পুত্র আজিজুল হক (৫৫) নামে একজন বাঘার তিনটি ব্যাংকে দশ টাকা মূল্যের রেভিনিউ স্ট্যাম্প ও ডেমি বিক্রি করে বাড়ি ফিরছিলেন। এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তার পরিচয় এবং বাঘায় আসার কারণ জানতে চাইলে তিনি নিজেকে একজন স্ট্যাম্প ভেন্ডার হিসাবে পরিচয় দেন।

এ সময় বাঘা দলিল লেখক সমিতির কয়েকজন সদস্যসহ উপস্থিত লোকজন তার ব্যাগ তল্লাশী করলে একশত, দেড়শত এবং দুইশত টাকা মূল্যের প্রায় দুই লক্ষ টাকার স্ট্যাম্প ও দশ টাকা মূল্যের জাল ৬ শত টাকা মূল্যের রেভিনিউ স্ট্যাম্প এবং কিছু ডেমিসহ একটি যন্ত্র পায়। পরে তারা পুলিশে খবর দিলে ঘটনা স্থলে পুলিশ আসে এবং তাকে থানায় নিয়ে যায়।

বাঘা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু জানান, তার লাইসেন্স চাঁপাইনবাবগঞ্জ জেলার। অথচ তিনি স্ট্যাম্প বিক্রি করতে এসেছেন রাজশাহী জেলার বাঘা উপজেলায়। এটা আইনগত ভাবে ঠিক নয়। তার পরেও তার কাছে রয়েছে নকল স্ট্যাম্প। এ কারণে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

বাঘা থানা ওসি সাজ্জাদ হোসেন জানান, আজিজুল হক এর কাছে নগদ আঠাশ হাজার টাকা, জাল স্ট্যাম্প এবং একটি যন্ত্র পাওয়া গেছে। তার নামে নিয়মিত ধারায় রাষ্ট্রের সাথে জালিয়াতি করার অপরাধে একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন