শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ভিভো ওয়াই২১ কিনে ১০ লাখ টাকা জিতলেন দিলরুবা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৮:০০ পিএম

ভিভো ওয়াই২১ স্মার্টফোন কিনে ১০ লাখ টাকা জিতে নিলেন রংপুরের দিলরুবা ইয়াসমিন। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয় গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

রাজধানী গুলশানে ভিভো’র প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ী দিলরুবা ইয়াসমিনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। বিজয়ী দিলরুবা ইয়াসমিন রংপুরের কাউনিয়ার বাসিন্দা। চলতি মাসে ‘ইতিহাসের সেরা অফার’ নিয়ে দেশে যাত্রা শুরু করে ভিভো ওয়াই ২১। দেশের স্মার্টফোন বাজারের ইতিহাসে প্রথমবারের মতো এত বড় অংকের পুরস্কার দেওয়া হলো।

অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘বাংলাদেশের বাজারে ভিভো ওয়াই ২১ এর সফলতায় আমরা আনন্দিত। স্মার্টফোন ভোক্তাদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমরা এই ইভেন্টের আয়োজন করি। যার মাধ্যমে আমাদের ভোক্তাদের সাথে ঘনিষ্ঠভাবে যোগাযোগ করার একটি দারুণ সুযোগ তৈরি হয়।

লটারিতে ১০ লাখ টাকা বিজয়ী দিলরুবা ইয়াসমিন পুরস্কার গ্রহণের সময় বলেন, ‘আমি ভাষা হারিয়ে ফেলেছি। আমি খুবই আনন্দিত। আমার বিশ্বাস হচ্ছে না। এত বড় পুরস্কার! অকল্পনীয় আনন্দের অনুভূতি, যা বলে বোঝানো সম্ভব না। আমি সত্যিই অনেক খুশি। ধন্যবাদ ভিভো’কে।’

গত ১৬ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত চলে ভিভো ওয়াই২১ এর প্রি- বুকিং পর্ব। এরপর ২১ থেকে ২৭ সেপ্টেম্বর স্মার্টফোনটির ফার্স্টসেল পর্ব চলে।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, ‘প্রত্যেক স্মার্টফোনে সাধারণত দুইটি আইএমইআই নম্বর থাকে। বিজয়ী ক্রেতা নির্বাচনের সময় কেবল ফোনের আইএমইআই-১ বিবেচিত হয়। গত ২১ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত বিক্রয়কৃত সব ওয়াই২১ গ্রাহকের আইএমইআই-১ থেকে বিজয়ী নির্বাচন করা হয়।

ভিভো ওয়াই২১ এর ব্যাটারিটি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার সক্ষমতার। এতে রয়েছে ভিভো’র ফ্ল্যাগশিপ ফিচার ভিভো এনার্জি গার্ডিয়ান (ভিইজি)। বাংলাদেশে ভিভো ওয়াই২১ এর বাজারমূল্য ১৪,৯৯০ টাকা। পাওয়া যাচ্ছে ডায়ামন্ড গ্লো এবং মেটালিক ব্লু রঙে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন