শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বার্সেলোনার পার্কে শাকিরার ওপর বন্য শূকরের আক্রমণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ২:২৪ পিএম

বার্সেলোনার একটি পার্কে নিজের সন্তানকে নিয়ে ঘোরার সময় বন্য শূকরের আক্রমণের শিকার হয়েছেন কলম্বিয়ার পপ তারকা শাকিরা। শূকর দুটি তার ব্যাগ ছিনিয়ে নেয় এবং পার্কের অন্যত্র গিয়ে সেটি প্রায় ছিন্নভিন্ন করে ফেলে। যেটাতে মোবাইল ফোন ও ক্যামেরাসহ মূল্যবান জিনিসপত্র ছিল। সম্প্রতি দেয়া ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথা জানিয়েছেন গায়িকা।

ইনস্টাগ্রাম স্টোরিতে শাকিরা বলেন, ‘ওরা আমার সব ধ্বংস করে দিলো!’ ঘটনার সময় এই গায়িকার সঙ্গে ছিল তার ৮ বছর বয়সী ছেলে মিলান। স্টোরির একটি অংশে তিনি ছেলের উদ্দেশ্যে বলেন, ‘মিলান, সত্যিটা বলো, কীভাবে তোমার মা এই বন্য শূকরের মোকাবিলা করেছে।’

তবে ঘটনাটি কবের অথবা কোন পার্কে হয়েছে, সে ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি এই পপ তারকা। শাকিরা বা তার ছেলে, কেউই দুর্ঘটনায় আহত হননি।

এদিকে কিছুদিন আগেই জানা যায় জেল হতে পারে শাকিরার। তার বিরুদ্ধে ১৭ মিলিয়ন ডলার কর ফাঁকির মামলা হয়েছে। ফলে স্পেনে বিচারের মুখোমুখি হতে পারেন এই গায়িকা। কারণ স্পেনের কর আইনে বলা আছে- স্পেনে যদি কেউ অন্তত ছয় মাস থাকেন, তাহলে ওই বছরে তিনি স্পেনকে কর দিতে বাধ্য। এই মামলায় দোষী সাব্যস্ত হলে শাকিরাকে জরিমানা করা হতে পারে। এমনকি তাকে জেলেও যেতে হতে পারে।

প্রসঙ্গত, শাকিরা মূলত পপ গানেই বিশ্বব্যাপী জনপ্রিয়। এর বাইরে তিনি রক ও ল্যাটিন গানেও পরিচিত। ১৯৯০ সাল থেকে গান করছেন তিনি। তার কণ্ঠে বহু শ্রোতা প্রিয় গান প্রকাশ্যে এসেছে। তাকে বলা হয়ে থাকে ‘কুইন অব ল্যাটিন মিউজিক’। ফিফা ওয়ার্ল্ডকাপের অন্যতম কালজয়ী থিম সিং ‘ওয়াকা ওয়াকা’ গেয়ে বিশ্বকে মাত করেছেন এই গায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন