বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় পানিতে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ৬:০৩ পিএম

শরণখোলায় নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা ধানসাগর ইউনিয়নের সাভারের পাড় গ্রামের মিন্টু হাওলাদারের বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত দুই শিশু সোহান (৮) ও মাহিম (৮) সম্পর্কে একে অপরের মামাতো-ফুফাতো ভাই।

এ ঘটনায় পুলিশ থানায় অপমৃত্যু মামলা দায়ের করে শিশু দুইটির মৃতদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে পিরোজপুরের বালিপাড়া থেকে এনামুল হাওলাদারের ছেলে মাহিম তার মায়ের সঙ্গে নানা সৈয়দ হাওলাদারের বাড়িতে বেড়াতে আসে। অপরদিকে একই সময় ইদ্রিস আলীর ছেলে সোহান তার মায়ের সঙ্গে ঢাকা থেকে দাদা মিন্টু হাওলাদারের পাশাপাশি বাড়ি বেড়াতে আসে। তারা সম্পর্কে আত্মীয় হওয়ায় সমবয়সি দুই শিশু সোহান ও মাহিম মিন্টু হাওলাদারের বাড়িতে খেলা করছিল। এর পর দুপুর একটা থেকেই তারা নিখাঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর বিকেল তিনটায় দিকে তাদেরকে মিন্টুর বাড়ির পুকুর থেকে ভসমান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। এমন হৃদয়বিদারক ঘটনায় দুই পরিবারে ও এলাকাজুঢ়ে শোকের ছায়া নেমে আসে।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন