শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নাসিক নির্বাচনে প্রার্থীর ব্যাপারে দলীয় কোনো সিদ্ধান্ত হয়নি : মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১০:২৩ পিএম

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সংগৃহীত


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে বিএনপি অংশ নেবে না। তবে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ব্যাপারে এখনো দলের কোনো সিদ্ধান্ত হয়নি। আজ শুক্রবার (১ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক শোক সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল আলমগীর এসব কথা জানান।

সরকারের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, এই সরকারের অধীনে সুষ্ঠুভাবে কোনো নির্বাচনই হতে পারে না। তবে যদি নির্বাচন কমিশন সবার কাছে গ্রহণযোগ্য হয় এবং নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করা হয়, তার অধীনেই নির্বাচন হতে পারে। এমন পরিস্থিতি হলেই বিএনপি নির্বাচনে অংশ নিতে পারে। মির্জা ফখরুল আরও বলেন, এদেশে গণতন্ত্রের লেশমাত্র অবশিষ্ট নেই। বিরোধীদলগুলো তাদের কার্যক্রম পরিচালনা করার কোনো সুযোগ পাচ্ছে না।

তিনি বলেন, শুধু বিএনপি নয়, দেশের সকল রাজনৈতিক দল দুর্বিষহ সংকটপূর্ণ পরিস্থিতির মধ্য দিয়ে অতিক্রম করছে। এসময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, দলের চেয়ারপার্সনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন