বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভাসানচর থেকে পালানোর সময় ২৪ রোহিঙ্গা আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

ভাসানচর রোহিঙ্গা আশ্রয়ণ প্রকল্প থেকে পালিয়ে যাওয়ার সময় ২৪ রোহিঙ্গাকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আটককৃতদের মধ্যে ১৪ শিশু, ৫ পুরুষ ও ৫ জন নারী রোহিঙ্গা নাগরিক রয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভাসানচর থেকে ১০ কিলোমিটার উত্তর দক্ষিণের একটি জঙ্গল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- ভাসানচর আশ্রয়ণের ২৮নং ক্লাস্টারের এহেসান উল্যা, কিসমতারা, সুমাইয়া, আকিফা আক্তার, মোহাম্মদ রাশেদ উল্যা, ৮নং ক্লাস্টারের সেনোয়ারা, রিয়া মনি, সিপা মনি, ৫০নং ক্লাস্টারের নুরুল আজিম, সৈকত আরা, নুরুল হাকিম, ২৩নং ক্লাস্টারের ইব্রাহিম, জামালিদা, আব্দুল কাদের, নূর কাইদা, ফাতেমা, আলম রিজা, ৬০নং ক্লাস্টারের আলী, ২৪নং ক্লাস্টারের সেফায়েত উল্যা, হাসিনা, সুমাইয়া, নয়ন ও জান্নাতুল ফেরদৌসসহ ২৪ জন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রাতে দালাল চক্রের মাধ্যমে বোটযোগে পালিয়ে যাওয়ার উদ্দেশে আশ্রয়ণের বিভিন্ন ক্লাস্টার থেকে ১০ কিলোমিটার উত্তর দক্ষিণের একটি জঙ্গলে গিয়ে অবস্থান করে ২৪ রোহিঙ্গা নারী, পুরুষ ও শিশু। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে ওই জঙ্গলে অভিযান চালিয়ে তাদের আটক এপিবিএন সিভিল টিম ও কোস্টগার্ড। পরে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সবাইকে পুলিশের মাধ্যমে ভাসানচর সিআইসি অফিসে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন