বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে হাতিরঝিলের মীরবাগ এলাকায় একটি তৃতীয় তলা ভবন থেকে পড়ে কিশোরের মৃত্যু হয়েছে। মৃতের নাম নাবিল ইসলাম। গতকাল দুপুরে ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন তাদের বাসায় খবর দেয়। পরে মৃতের বড় ভাই শাকিল এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে পঙ্গু হাসপাতাল সেখান থেকে বিকাল পাঁচটায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মৃত নাবিল মাদারীপুর সদর উপজেলার পূর্ব রগুরামপুর গ্রামের নজরুল ইসলাম এর ছেলে। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট। মগবাজার মীরবাগ মীরেরটেক পরিবারের সঙ্গে থাকতো সে। মৃত নাবিলের ভাই শাকিলের অভিযোগ তার ভাইকে রাসেল এবং জীবনসহ কয়েকজন মিলে নেশা করিয়ে ৩ তলা ছাদ থেকে ফেলে দিতে পারে। বিষয়টি তদন্ত করে দেখার দাবি করেন তিনি।

এদিকে কুড়িল বিশ্বরোড এলাকায় বিমানবন্দরগামী ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির এসআই আলী আকবর বলেন, গতকাল সকালে বিমানবন্দরগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন