সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাউজানে বাল্যবিয়ের অনুষ্ঠান বন্ধ করলেন ইউএনও, দুপক্ষকে জরিমানা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১০:৪৭ পিএম

রাউজান পৌরসভার ৪নং ওয়ার্ডের জানালী হাটস্থ নন্দন কমিনিউটি সেন্টারে উপস্থিত হয়ে বাল্যবিয়ের অনুষ্ঠান বন্ধ করলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। শনিবার (২ সেপ্টেম্বর) বিকালে এই ঘটনা ঘটে। বিয়ের অনুষ্ঠান থেকে বর-কনে ও বর-কনের পিতা মাতাকে আটক করেন নির্বাহী অফিসার।

জানা যায়, ৯৯৯ নাম্বারের ফোন পেয়ে উপজেলা নির্বাহী অফিসার পুলিশ ও আনসার বাহিনীর সহায়তায় এই অভিযান পরিচালনা করেন। এসময় অপ্রাপ্ত বয়সে বিয়ে দেওয়ার অপরাধে কনের পিতা সানাউল্লাহকে ১০ হাজার টাকা ও বরের পিতা সিরাজুল ইসলামের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে উপজেলা নির্বাহী অফিসার। আরো জানা গেছে, কনের ১৮ বছর বয়স পূর্ণ না হওয়া পর্যন্ত কনেকে তার পিতার ঘরে রাখার মুছলেখা নেন নির্বাহী অফিসার।

রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের আধারমানিক গ্রামের সানাউল্লাহর কন্যা শারমিন সুলতানা আধারমানিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থীর সাথে ৯ জুলাই পৌরসভার ৯নং ওয়ার্ডের আইলী খীল এলাকার সিরাজুল ইসলামের প্রবাসী পুত্র মোঃ ইকবাল হোসেনের সাথে নোটারী পাবলিকের মাধ্যমে হলফনামা হয়। বিয়ের পর গতকাল ছিল বিবাহত্তোর অনুষ্ঠান। সেখানে অনুষ্ঠান বন্ধ করতে অভিযান চালায় উপজেলা নির্বাহী অফিসার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন