মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বার্সেলোনায় শুকরের আক্রমণের শিকার শাকিরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১০:৩৪ এএম

বিগত কয়েক বছর ধরে বার্সেলোনায় শুকরের উৎপাত বেড়ে চলেছে। ২০১৬ সালে স্পেনের পুলিশ প্রায় হাজার দেড়েক ফোন কল পেয়েছে বন্য শুকর সংক্রান্ত। এরমধ্যে শুকররা কুকুরদের আক্রমণ করেছে যেমন রয়েছে তেমনি ট্রাফিক বিঘ্ন ঘটানো,গাড়ির দিকে ধেয়ে আসা এবং মানুষের উপর আক্রমন করা।

বার্সেলোনার একটি পার্কে ৮ বছরের সন্তানকে নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন কলম্বিয়ান পপতারকা শাকিরা। ২০১০ সালে তিনি ফিফা ওয়ার্ল্ড কাপের থিম সং ‘ওয়াকা-ওয়াকা, দিস টাইম ফর আফ্রিকা’ গান গেয়ে পৃথিবী কাঁপিয়ে দিয়েছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিরা নিজেই জানিয়েছেন দুটি শুকর ব্যাগ ছিনিয়ে নিয়েছে এবং পার্কের অন্যত্র গিয়ে সেটি প্রায় ছিন্নভিন্ন করে ফেলে দিয়েছে।

ব্যাগে মোবাইল ফোন, ক্যামেরা সহ মূল্যবান জিনিসপত্র ছিল। ভিডিও দেখা যাচ্ছে গায়িকা তার ছেড়া ব্যাগ ভক্তদের দেখিয়ে বলছেন, দেখুন শুকর দুটি আমাকে আক্রমন করে ব্যাগ ছিনিয়ে নিয়ে কি অবস্থা করেছে। শুকর জুটি আমার ব্যাগ টেনে জঙ্গলে নিয়ে যায়। ব্যাগের মধ্যে সবকিছু নষ্ট করে ফেলেছে।’ তারপর ৮ বছরের পুত্র সন্তানের দিকে তাকিয়ে তিনি তিনি বলেন, মিলন সত্যিটা বলো, কিভাবে তোমার মাম্মি বন্য শুকরের মোকাবিলা করেছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন