মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চার বছর পর আইপিএলে সেরা বল করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১১:০৩ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ রবিবার সানরাইজার্স হায়দরাবদের বিপক্ষে খেলতে নামেন সাকিব। ম্যাচটিতে চার ওভার বল করে ২০ রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি। এটি আইপিএলে তার ৬৭তম উইকেট। আজকের ম্যাচে তিনি তার স্বীকার বানান অভিষেক শর্মাকে। স্ট্যাম্পিং আউট ারে অভিষেককে সাজঘরে ফেরান তিনি।

এর মাধ্যমে ২০১৮ সালের পর প্রথমবারের মতো চার ওভার করে ২০ বা তার কম রান দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। সর্বশেষ ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ২০ রান দিয়েছিলেন। ওই ম্যাচে অবশ্য কোন উইকেট পাননি সাকিব। চেন্নাইয়ের বিপক্ষে ওই ম্যাচটির পর আরো আটটি ম্যাচ খেলেন তিনি।

সানরাইজার্সের বিপক্ষে ম্যাচটিতে সাকিব অধিনায়ক কেন উইলিয়ামসনকে রান আউট করেন। তার বোলিং ঘুর্ণিতে ম্যাচটিতে হায়দরাবাদ ৮ উইকেটে মাত্র ১১৫ রান করতে সমর্থ হয়।

এদিকে এবারের আইপিএলে ৩ কোটি ২০ লাখ রূপিতে সাকিবকে ফেরায় কলকাতা। কিন্তু প্রথম তিনটি ম্যাচ খেলে দলে জায়গা হারান তিনি। এরপর স্থগিত হয় আইপিএল। পুনরায় ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হয় আইপিএল। কিন্তু দলে আর সুযোগ হচ্ছিল না তার। অবশেষে দীর্ঘ অপেক্ষা শেষে হায়দরবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে ফের মাঠে নামেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন