শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাদক নেওয়ার কথা স্বীকার শাহরুখ পুত্রের, বন্ধুর দুর্দিনে পাশে সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১১:১৭ এএম

শনিবার রাতে বিলাসবহুল ক্রুজের মাদক পার্টি থেকে আটক হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। রেভ পার্টি থেকে তাকে আটক করেছে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। দীর্ঘ ছয় ঘন্টার জিজ্ঞাসাবাদের পরে তিনি স্বীকারও করেছেন পার্টিতে মাদক নেওয়ার কথা। আরিয়ানকে একদিনের এনসিবি হেফাজতের নির্দেশ দিয়েছে ম্যাজিস্ট্রেট আদালত। আর এই পরিস্থিতিতে শাহরুখ খান পাশে পেয়েছেন সালমান খানকে, রাতেই শাহরুখের বাড়িতে হাজির ভাইজান।

জানা গেছে, আরিয়ান আরো স্বীকার করেছেন ওই ক্রুজের রেভ পার্টিতে ঢোকার জন্য এক লাখ টাকা প্রবেশমূল্য লাগেনি তার। কারণ বাবা শাহরুখের দৌলতে ভিভিআইপি অতিথিদের তালিকায় নাম ছিল তার। আরিয়ানের মোবাইল ফোনটি এখন নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর গোয়েন্দাদের হাতে রয়েছে। খতিয়ে দেখা হচ্ছে তার হোয়াটস অ্যাপ চ‍্যাট। কাদের সঙ্গে কথাবার্তা বলতেন আরিয়ান, কোনো মাদক চক্রের সঙ্গে তার যোগাযোগ আছে কিনা সেসবই খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি হোয়াটসঅ্যাপে বন্ধুবান্ধবদের সঙ্গে কী কী বিষয়ে কথা বলতেন তিনি সেসবও নজরে রাখছেন গোয়েন্দারা।

এদিকে শাহরুখ খান তার আগামী ছবি ‘পাঠান’-এর শ্যুটিং বন্ধ করে দিয়েছেন। গতকালই (৩ অক্টোবর) স্পেন উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখের। কিন্তু মাদককান্ডে আরিয়ান আটক হওয়ায় সমস্ত কাজ আপাতত বন্ধ বাবা শাহরুখের। আর এই দুর্দিনে শাহরুখ খান পাশে পেয়েছেন সালমান খানকে। গতকাল (৩ অক্টোবর) রাতে আচমকাই শাহরুখের বাড়ি মান্নতের বাইরে দেখা যায় সালমান খানের গাড়ি। শাহরুখের বাংলোর বাইরে জড়ো হওয়া সংবাদমাধ্যমের ক্যামেরায় বন্দি হন সালমান খান। বেশ চিন্তিত দেখাচ্ছিল সালমানকে, বন্ধু-পুত্রের গ্রেফতারিতে বেশ বিচলিত তিনি তা স্পষ্ট ভাইজানের চোখেমুখে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ক্রুজে তল্লাশি চালিয়ে ২১ গ্রাম চরস, ১৩ গ্রাম কোকেন, ২২টি এমডিএমএ ট্যাবলেট, ৫ গ্রাম এমডি ড্রাগ ও ১ লক্ষ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়। তাই আরিয়ানের বিরুদ্ধে গুরুতর কোনো তথ‍্য মিললে ‘নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস) আইনে মামলা দায়ের হতে পারে শাহরুখ পুত্রের বিরুদ্ধে। আরিয়ান ছাড়াও ওই রেভ পার্টিতে নাকি আরো বেশ কয়েকজন তারকাও উপস্থিত ছিলেন। তবে রেইডের মুহূর্তে তাদের মাদক সেবন করতে দেখা যায়নি।

উল্লেখ্য, শনিবার রাতে মাঝ সমুদ্রে একটি ক্রুজে চলছিল রেভ পার্টি। সেখানেই উপস্থিত ছিলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর কাছে নাকি আগে থেকেই খবর ছিল এই রেভ পার্টির। সাধারণ যাত্রীর বেশ ধরেই ক্রুজে চাপেন নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর গোয়েন্দারা। পার্টি শুরু হতেই আসল রূপে আসেন তারা। রীতিমতো ফিল্মি কায়দায় চলে গোটা অপারেশন। গ্রেফতার হন ১০ জন। যাদের মধ্যে অন্য তম নাম শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন