রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা মাহমুদ সাজ্জাদ আইসিইউতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১:০৮ পিএম | আপডেট : ১:১০ পিএম, ৪ অক্টোবর, ২০২১

গুণী অভিনেতা মাহমুদ সাজ্জাদকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজধানীর এভারকেয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। মাহমুদ সাজ্জাদের ভাই ম হামিদ গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেন।

তিনি জানান, মাহমুদ সাজ্জাদকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। কোভিড-১৯ পজেটিভ হওয়ায় গত ১ সেপ্টেম্বর তাকে সেখানে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। তারপর কোভিড নেগেটিভ আসে। কিন্তু কোভিড পরবর্তী জটিলতার কারণে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।

বড় ভাই মাহমুদ সাজ্জাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ম হামিদ।

উল্লেখ্য, ৭৩ বছর বয়সী মাহমুদ সাজ্জাদ বিশ্ববিদ্যালয় জীবন থেকেই নাট্যচক্রের সঙ্গে জড়িত। এই দলের হয়ে অভিনয় করেছেন ‘লেট দেয়ার বি লাইট’, ‘স্পার্টাকাস’ ও ‘জনক’ সহ বেশ কিছু নাটকে।। পাশাপাশি অভিনয় করেছেন চলচ্চিত্র ও টিভি নাটকেও।

মাহমুদ সাজ্জাদ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন জহির রায়হান পরিচালিত ‘সংসার’ সিনেমায়। পরে তিনি খান আতাউর রহমান পরিচালিত ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’, আজিজ আজহারের ‘চোখের জলে’-সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে পরিচিতি পান। সেই সঙ্গে টেলিভিশন নাটকেও ব্যস্ততা বাড়ে। টেলিভিশনে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল-সন্ধ্যা’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন