বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে সড়ক দখল করে মেলার দোকান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৪:৫০ পিএম

সিদ্ধিরগঞ্জের কদমতলীতে সিটি করপোরেশনের সড়ক দখল করে বসেছে মেলার দোকান। সড়কের পাশে পাকা স্লাভ দখল করে দোকান বসানোর ফলে বিঘ্নিত হচ্ছে জনাচলাচল। স্থানীয় প্রভাবশালী হুমায়ূন কবির নামে এক লোকের জায়গা ভাড়া নিয়ে প্রশাসনিক অনুমতি ছাড়াই এই মেলা বসিয়েছে দ্বিন ইসলাম নামে এক ব্যক্তি।
সরেজমিনে দেখা গেছে, পশ্চিম কদমতলী ডিএনডি সেচ খাল সংলগ্ন হুমায়ূন কবির খালি জমিতে বসেছে মেলা। কিন্তু জায়গা স্বল্পতার কারণে মেলার লোকজন দোকান বসিয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্মিত সড়ক দখল করে।
করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক না হওয়ায় মেলা বসায় উদ্ধিগ্ন স্থানীয় বাসিন্দারা। মেলায় হরেক রকম দোকান বসানো হয়েছে। এছাড়াও স্বাস্থ্য বিধি না মেনে লোকসমাগম হওয়ায় করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে স্থানীয়দের অভিযোগ।
এবিষয়ে মেলা পরিচালনাকারী দ্বীন ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, হুমায়ুন কবিরের কাছ থেকে জমি ভাড়া নিয়ে সাময়ীকভাবে কিছু দিনের জন্য মেলা বসানো হয়েছে। মেলার প্রতিটি দোকান থেকে হুমায়ুন কবির ভাড়া নিচ্ছেন।
সড়ক দখলের বিষয়ে তিনি বলেন, জায়গা কম হওয়ায় কয়েকটি দোকান সড়কের পাশে বসানো হয়েছে। অনুমতির বিষয়ে দ্বীন ইসলাম বলেন, মেলার অনুমতি জেলা প্রশাসক থেকে নিতে হয়। জেলা প্রশাসক অনুমতি দিবেনা। তাই স্থানীয় পুলিশ প্রশাসনকে ম্যানেজ করেই মেলা বসানো হয়।
এ বিষয়ে হুমায়ূন কবির বলেন, আমি মেলা বসাইনি। তবে আমার সাথে কথা বলে আমার জমিতে দ্বীন ইসলাম মেলা বসিয়েছে। প্রশাসনের অনুমতি নিয়েছে কিনা এটা মেলার লোকজন বলতে পারবে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি। ওসির ব্যবহৃত সরকারি মোবাইল নাম্বারে ফোন করলে রিং হলেও তিনি রিসিভ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন