মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাদক মামলায় পরীমনিসহ ৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৭:০৪ পিএম

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে সিআইডি। সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। অপর অভিযুক্তরা হলেন- পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম ও কবির হোসেন।

আদালতে চার্জশিট দাখিলের বিষয়ে পরীমনির আইনজীবী মুজিবুর রহমান বলেন, আমরা শুনেছি চার্জশিট আদালতে দাখিল করা হয়েছে। তবে আমরা এখনো হাতে পাইনি। আমরা আদালত থেকে চার্জশিটের কপি নেব। তারপর যাচাই-বাছাই করে দেখব। পরীমনির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হবে কী হবে না, এ বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। গত ২৮ সেপ্টেম্বর চিত্রনায়িকা পরীমনিকে তার গাড়ি, আইফোন, ল্যাপটপসহ জব্দ ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দেন আদালত।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে মাদকসহ গ্রেফতার করে র‌্যাব-১। এ সময় তার বাসা থেকে বিদেশি মদের খালি বোতল, বোতলভর্তি মদ, ইয়াবা, আইস ও এলএসডি জব্দ করা হয়। পরে বনানী থানায় র‌্যাব-১ তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে। মামলাটির তদন্তের দায়িত্ব পায় সিআইডি। গ্রেফতার হওয়ার পর পরীমনিকে তিন বার রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গ্রেফতারের ২৬ দিন পর গত ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমনি।

এ বছরের জুনের মাঝামাঝি পরীমনি অভিযোগ আনেন ওই মাসের ৯ তারিখ রাতে ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়। এরপর ওই ঘটনায় তিনি মামলা করেন। ওই মামলায় প্রধান আসামি করা হয় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। পরীমনির করা ওই মামলায় গ্রেফতারও হন নাসির উদ্দিন। পরে ব্যবসায়ী নাসির উদ্দিনের জামিন হয় আর মাদক মামলায় গ্রেফতার হন পরীমনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন