মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মধুখালীতে ৫২ হাজার মানুষ টিকা নিয়েছে, তারপরও মানুষের ঢল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৮:১৯ পিএম | আপডেট : ১০:৩২ পিএম, ৫ অক্টোবর, ২০২১

মধুখালীতে টিকা নিতে আসা জনতার ঢল


ফরিদপুর মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (সদর হাসপাতাল) মহামারী করোনা প্রতিরোধ ভ্যাকসিন গ্রহণে মঙ্গলবার (৫ অক্টোবর) দিনভর ছিল হাজারও মানুষের ঢল। এদিন বেলা সাড়ে ১১টায় সরেজমিনে মধুখালী সদর হাসপাতালে গেলে দেখা যায় মহামারী করোনা প্রতিরোধ ভ্যাকসিন গ্রহণের লক্ষ্যে হাজার হাজার মানুষের ঢল। মানুষের চাপ সামলাতে পুলিশের সহায়তা নিতে হয় হাসপাতাল কর্তৃপক্ষকে। নিজ দায়িত্বে রেজিট্রেশন করে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ঈদ উৎসব আমেজে জীবন বাঁচাতে করোনা প্রতিরোধ ভ্যাকসিন বা টিকা নিতে এসেছেন হাসপাতালে। তবে স্বাস্থ্য বিধির কোন বালাই ছিল না।

টিকা গ্রহীতার চাপ সামলাতে সদর হাসপাতাল চত্বরে নতুন টিকা ক্যাম্প স্থাপন করে টিকা প্রদান করা হচ্ছে। টিকা প্রদানে সহায়তা করার জন্য অফিস স্টাফসহ ঔষধ কোম্পানির প্রতিনিধিদেরও সহায়তা করতে দেখা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আঃ সালাম ইনকিলাবকে জানান, রেজিস্ট্রশন ছাড়া কাউকেই টিকা দেওয়া হচ্ছে না। সকলকেই টিকা নিতে রেজিস্ট্রেশন বাধ্যতামূলক। নিজ দায়িত্বে টিকার রেজিস্ট্রশন করে আসছেন সবাই। যে কোন অসুবিধার সম্মুখীন হলে সেটা আমরা সাথে সাথে সমাধান করে দিচ্ছি। আজ এতটাই মানুষের চাপ বেড়েছে যে হাসপাতাল চত্বরে ১০টি নতুন বুত স্থাপন করে টিকা দিতে হচ্ছে। আজ ৫ অক্টোবর (মঙ্গলবার) এক দিনেই প্রায় সাড়ে ৬ হাজার ডোজ টিকা প্রদান করা হয়েছে।

স্বাভাবিক টিকা কার্যক্রমে ভীড় হলেও আজ অস্বাভাবিক উপচে পড়া ভীড় হয়েছে। এ পর্যন্ত মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় ৫২ হাজার লোককে প্রথম ডোজ এবং ২০হাজার লোককে ২য় ডোজ টিকা দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন