শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মির্জার ১ ও বাদলের ২ অনুসারী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৮:৪৪ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ১ অনুসারী এবং তার প্রতিপক্ষ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ২ অনুসারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, মেয়র সমর্থিত বসুরহাট পৌরসভার রামদি গ্রামের আব্দুল্লাহ আল মান্নানের ছেলে আব্দুল্লাহ আল মিনার (২০) এবং বাদল অনুসারী মুছাপুর ইউনিয়নের মৃত অজি উল্যার ছেলে মাইন উদ্দিন ওরফে জসিম উদ্দিন (৪৫) এবং চর ফকিরা ইউনিয়নের চরকালি গ্রামের শাহজাহানের ছেলে জিন্নাত হোসেন রনি (২০)।

নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, আব্দুল্যাহ আল মিনারের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা, মাইন উদ্দিন ওরফে জসিম উদ্দিনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় ২ টি বিস্ফোরক আইনে মামলাসহ মোট ৫ টি মামলা রয়েছে এবং জিন্নাত হোসেন রনি কোম্পানীগঞ্জ থানার মামলা নম্বর -২৩(০৬) ২১ এর এজাহার নামীয় আসামি।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃতদের বিকালে আদালতে উপস্থাপন করলে বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন