ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

দৈনিক ইনকিলাবে সংবাদ প্রকাশের পর...

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাভারে ওয়ালটনের নকল পণ্য তৈরীর কারখানায় অভিযান, আটক ৬, মালামাল জব্দ
স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে ওয়ালটনের নকল পণ্য তৈরীর কারখানায় অভিযান চালিয়ে পুলিশ দুই মালিকসহ ৬ জনকে আটক করেছে। জব্দ করেছে বিপুল পরিমাণ তৈরী ভোল্ট স্টাবিলাইজারসহ বিভিন্ন মালামাল।
গতকাল সোমবার বিকালে ওয়ালটন কর্তৃপক্ষকে সাথে নিয়ে সাভার মডেল থানায়র উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক সুমন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খায়রুজ্জামান ‘মাদার কর্পোরেশন’-এ অভিযান পরিচালনা করে।
আটককৃতরা হচ্ছে- কারখানার মালিক এনামুল হক শামীম ও আসাদুজ্জামান সোহাগ কর্মচারী সামসুল কবীর খান, জহিরুল ইসলাম, সেলিম জোয়ার্দ্দার ও মো: শাকিব। ‘সাভারে তৈরী হচ্ছে ওয়ালটন ও যমুনা ইলেকট্রনিক্সের নামে নকল পণ্য’ শিরোনামে গত ২৭ অক্টোবর দৈনিক ইনকিলাব পত্রিকায় ছবিসহ একটি সংবাদ প্রকাশ হলে টনক নড়ে ওয়ালটন কর্তৃপক্ষের। তারা বিভিন্নভাবে সংবাদটির সত্যতা যাচাই করে অবশেষে ওই নকল কারখানায় অভিযানে নামে।
এসময় পুলিশ ওই কারখানা থেকে ওয়ালটনের নাম লগো ব্যবহার করে তৈরী নকল ৪১টি ভোল্ট স্টাবিলাইজার, বিপুল পরিমাণ কাটুন (স্টাবিলাইজারের প্যাকেট) জব্দ করে থানায় নিয়ে যায়। কারখানা থেকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চারজন কর্মচারীকে আটক করেছে। সাভার মডেল থানার এসআই শামসুল হক সুমন জানান, তারা বিভিন্ন জনের অর্ডারী মাল তৈরী করে বলে আমাদের জানিয়েছে। তবে ওয়ালটনের মাল তৈরীর কোন কাগজপত্র দেখাতে পারেনি। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে জব্দ ওয়ালটনের তৈরী বিপুল পরিমাণ ভোল্ট স্টাবিলাইজার ও অন্যান্য মালামাল থানায় আনা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন