মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

প্রস্তুতি ম্যাচ বাড়ল বাংলাদেশের

নেগেটিভ হয়ে অনুশীলনে মাহমুদউল্লাহরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

বিশ্বকাপের প্রস্তুতি সম্পন্ন করতে বাংলাদেশ দল এখন ওমানে। আনুষ্ঠানিক দুই প্রস্তুতি ম্যাচ খেলতে প্রথম পর্বের আগে দলকে যেতে হবে সংযুক্ত আরব আমিরাতে। তার আগে ওমানে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রস্তুতি ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ ওমান ‘এ’ দল।
ওমান পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টিন শেষে গতকালই আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করে দিয়েছে বাংলাদেশ দল। ওমান ক্রিকেট গ্রাউন্ডে চলা ক্যাম্পের অংশ হিসেবে ৮ অক্টোবর দেশটির ‘এ’ দলের বিপক্ষে মাহমুদউল্লাহ রিয়াদের দল খেলবে একটি প্রস্তুতি ম্যাচ। দিবারাত্রির ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা ৬টায়, অর্থাৎ বাংলাদেশ সময় রাত ৮টায়।
ম্যাচটির ভেন্যু ওমানের আল আমেরাত ক্রিকেট স্টেডিয়াম। বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশ নিজেদের তিনটি ম্যাচও এই ভেন্যুতেই খেলবে। বিশ্বকাপ ভেন্যুর সাথে মানিয়ে নিতে তাই বড় ভূমিকা রাখতে পারে অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচটি।
এই প্রস্তুতি ম্যাচ শেষে ৯ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে পৌঁছাবে টাইগাররা। আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ১২ অক্টোবর শ্রীলঙ্কা ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে আবারও ওমানে ফিরতে হবে দলকে। বিশ্বকাপ শুরু হবে ১৭ অক্টোবর থেকে, উদ্বোধনী দিনেই বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে। সেই ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ অক্টোবর স্বাগতিক ওমান ও ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির বিপক্ষে প্রথম পর্বের ম্যাচ খেলবে দল। কোনো অঘটন না ঘটলে সুপার টুয়েলভে উঠলে বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ হবে ভারত, পাকিস্তান, আফগানিস্তান, নিউজিল্যান্ড ও প্রথম রাউন্ড পেরুনো অপর দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন