শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুঃসময়ে বন্ধু শাহরুখের পাশে দাঁড়াতে মুম্বাইতে করন জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১০:০৭ এএম

মাদক কান্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন তিনি। আরিয়ানের গ্রেফতারির খবর পেতেই সমস্ত কাজ ফেলে তড়িঘড়ি মুম্বাই উড়ে গেলেন বলিউডের প্রখ্যাত পরিচালক প্রযোজক করন জোহর। মুম্বাই বিমানবন্দরে বন্ধু ফ‍্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার সঙ্গে ক‍্যামেরাবন্দি হন করন।

শোনা যাচ্ছে, বিদেশে কাজে ব্যস্ত ছিলেন করন। এতদিন ধরে প্রতিনিয়ত ফোনে যোগাযোগ করেছেন খান পরিবারের সঙ্গে। শেষমেষ শাহরুখ ও আরিয়ানের পাশে দাড়াতে নিজেই মুম্বাই ছুটে গেলেন করন। যদিও ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী, নিরাপত্তার খাতিরে ইন্ডাস্ট্রির কাউকে মান্নতে (শাহরুখের বাসভবন) যেতে বারণ করেছেন শাহরুখ।

করনের সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠতার কথা কারোর অজানা নয়। দুজনে একই সঙ্গে পা রেখেছিলেন ইন্ডাস্ট্রিতে‌। সে সময় টুকটাক অভিনয়ও করতেন করন। আরিয়ানকে নিজের ছেলের মতোই মনে করেন করন। তাকে জন্মাতে দেখেছেন তিনি। ছোট থেকে আরিয়ানকে কোলে পিঠে করে মানুষ করেছেন। শাহরুখ পুত্রের সমস্ত গোপন তথ্যও নাকি করনের কাছে গচ্ছিত রয়েছে। কিন্তু আরিয়ানের এমন বিপদে আর বিদেশে মন টেকেনি তার।

এদিকে আরিয়ানের গ্রেফতার হওয়ার দিনই পুরনো বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে এসেছিলেন সালমান খান। নিজের বিলাসবহুল গাড়ি নিয়ে মান্নতে পৌঁছান তিনি। সঙ্গে সঙ্গে তার গাড়ি ঘিরে ধরে ছবি শিকারীরা। গাড়ির সামনের সিটে বসেই হাত দিয়ে ইশারা করে তার গাড়িকে যাওয়ার জায়গা করে দিতে বলতে দেখা যায় সালমানকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন