বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘সনক’-এর ট্রেলারে নজর কাড়লেন বিদ্যুৎ-রুক্মিণী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১০:৩৩ এএম

বলিউডে অভিষেক হতে চলছে টলিউড অভিনেত্রী রুক্মিনী মৈত্রের। সিনেমার নাম ‘সনক: হোপ আন্ডার সিজ’। এতে অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে দেখা যাবে তাকে। অনেকদিন ধরেই সিনেমাটির অপেক্ষায় রয়েছে নায়িকার ফ্যানেরা। মঙ্গলবার (৫ অক্টোবর) প্রকাশ্যে এলো এই সিনেমাটির ট্রেলার। আগামী ১৫ অক্টোবর হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘সনক’।

প্রায় আড়াই মিনিটের গোটা ট্রেলার জুড়েই ঝাঁঝালো সব সংলাপ, ফাইট সিন আর স্টান্টে ভরপুর যা আপনাকে মনে করিয়ে দিতেই পারে জনপ্রিয় হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন ওরফে র‍্যাম্বোর কথা। নিরাশ করবে না বিদ‍্যুৎ রুক্মিনীর রসায়নও। রুক্মিনী ও বিদ্যুৎ ছাড়াও এই ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন চন্দন সান্যাল ও নেহা ধুপিয়া। পরিচালক কণিষ্ক শর্মা। ছবির প্রযোজনায় রয়েছেন বিপুল অমৃতলাল শাহ এবং জি স্টুডিও।

ট্রেলার থেকে মোটামুটি স্পষ্ট সিনেমাটির গল্প। নায়ক বিদ‍্যুতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রুক্মিনী। গুরুতর অসুস্থ সে। হৃদপিন্ড ধীরে ধীরে কাজ করা বন্ধ করে দিচ্ছে। স্ত্রীকে হাসপাতালে ভর্তি করান বিদ‍্যুৎ। তারপরেই ঘুরে যায় গল্পের মোড়। হাসপাতালে হানা দেয় সন্ত্রাসবাদীরা। গোটা হাসপাতাল কব্জা করে নেয় তারা। এমনকি নিরীহ রোগীরাও রক্ষা পায় না সন্ত্রাসবাদীদের কবল থেকে। তখনি নিজের স্ত্রী সহ বাকিদের বাঁচাতে হাসপাতালে হিরোর মতো এন্ট্রি নেন বিদ‍্যুৎ। শেষ পর্যন্ত কি রুক্মিনীকে বাঁচাতে পারবেন তিনি ? জানতে অপেক্ষা করতে হবে সিনেমাটির মুক্তি অবধি।

এদিকে মঙ্গলবার ট্রেলার প্রকাশ্যে আসতেই রুক্মিনীর প্রশংসায় পঞ্চমুখ দেব। ট্রেলার সহ রুক্মিনীর টুইটটি রিটুইট করে তিনি লিখেছেন, ‘খুব খুব খুশি তোমার জন্য। তোমার সাফল্যে খুব গর্বিত। আগে যেমন বলেছি অনেকটা পথ যাওয়া বাকি তোমার। আকাশ ছুঁতে হবে তোমাকে।’ এর আগে ‘সনক’ এর পোস্টার মুক্তি পাওয়ার পরেও একই রকম ভাবে রুক্মিনীর প্রশংসা করেছিলেন দেব।

উল্লেখ্য, দেবের প্রেমিকার পরিচয়েই দেবের বিপরীতে ‘চ্যাম্প’ সিনেমার হাত ধরেই টলিউডে অভিষেক হয়েছিলো রুক্মিনী মৈত্রর। প্রথম ছবি থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন নায়িকা। এরপর একের পর এক বাংলা ছবিতে দেখা গেছে তাকে। কিন্তু সব সিনেমাতেই তার বিপরীতে ছিলেন তার বিশেষ বন্ধু দেব।

গত বছর মুক্তি পায় ‘সুইজারল্যান্ড’। সেই ছবিতেই প্রথমবার দেব ছাড়া অন্য কোনও অভিনেতার সঙ্গে জুটি বাঁধেন রুক্মিনী। এই ছবিতে তার সঙ্গে দেখা যায় আবির চট্টোপাধ্যায়কে। এবার টলিউডের গন্ডি ছাড়িয়ে বলিউডে পাড়ি দিলেন অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন