বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চেয়ারম্যান প্রার্থীকে হত্যা চেষ্টা: আওয়ামী লীগের প্রতিবাদ সভা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:৩৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে হত্যার চেষ্টার সাত দিন পেরিয়ে গেলেও অভিযুক্তরা গ্রেপ্তার হয়নি। তাই দ্রুত হামলাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানিয়ে বুধবার বিকেলে আওয়ামী লীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য উপজেলার আঠারবাড়ি ইউনিয়নেরর উত্তর বনগাঁও গ্রামের প্রয়াত ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের ছেলে আহাম্মদ উল্লাহ হোসেন সিদ্দিকী সোহেল আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে প্রচার চালিয়ে যাচ্ছিলেন। এরই মাঝে গত ২৯ সেপ্টেম্বর রাতে তার বাড়িতে অন্তত ১৫-২০ সদস্যের একটি মুখোশধারী দল আক্রমণ করে। এসময় সোহেল ও তার স্ত্রী মাহমুদা রহমান মনিকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। অস্ত্রের মুখে বাড়িতে চলে ডাকাতি। এ ঘটনায় সোহেলের বড়ভাই আশরাফ সিদ্দিকী জুয়েল বাদী হয়ে গত রোববার রাতে থানায় একটি মামলা করেছেন। অজ্ঞাত পরিচয় ১৫-২০ ব্যক্তিদের আসামী করে মামলাটি করা হয়। ঘটনার পাঁচ দিন পেরিয়ে গেলেও জড়িত কাউকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

ঘটনার সাতদিন পেরিয়ে গেলেও অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়ায় বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। আঠারবাড়ি রায়ের বাজার গরু হাটা মাঠে আয়োজিত সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা অংশ নেন।

প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামী ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে ও ইউপি চেয়ারম্যান জুবের আলম রুপক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুলসহ জেলা ও উপজেলার নেতারা দ্রুত হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারের দাবি জানান। এসময় উপস্থিত জনতা হামলাকারীদের বিচার চাই বিচার চাই বলে স্লোগান দিতে থাকেন।


ঈশ্বরগঞ্জ ওসি মো. আবদুল কাদের মিয়া বলেন, গুরুত্বের সঙ্গে তারা ঘটনাটি নিয়ে কাজ করছেন। দ্রুত আসামীদের চিহ্নিত করে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন