শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সচিবালয়ে লিফটে আটকা স্বাস্থ্যমন্ত্রী দরজা ভেঙে উদ্ধার

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বাংলাদেশ সচিবালয়ে একটি লিফটে আটকা পড়া স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে প্রায় আধা ঘণ্টা পর লিফটের দরজা ভেঙে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খন্দকার আব্দুল জলিল সাংবাদিকদের জানান, মন্ত্রীর লিফটে আটকা পড়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের প্রধান কার্যালয় থেকে তারা আসেন। তৃতীয় তলায় লিফটের গেইট ভেঙে তারা মন্ত্রীকে বের করেন। মন্ত্রীর সঙ্গে লিফটম্যানসহ মোট সাতজন আটকা পড়েছিলেন। বৈদ্যুতিক গোলযোগের জন্য লিফট আটকে গিয়েছিল বলে ধারণা করছি।
প্রত্যক্ষদর্শী একজন কর্মকর্তা জানান, সোমবার বিকাল ৪টার আগে সচিবালয়ের নিজের দপ্তর থেকে বের হয়ে লিফটে ওঠেন নাসিম। চারতলা থেকে তিনতলা পর্যন্ত নামতেই লিফট আটকে যায়। মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা চেষ্টা করেও মন্ত্রীকে বের করতে পারেননি। পরে সচিবালয়ে থাকা ফায়ার সার্ভিসের সদস্যরা আসেন। তাদের সঙ্গে পরে ফায়ার সার্ভিসের প্রধান কার্যালয় থেকে আসা অন্যরাও যোগ দেন। ৩৩ মিনিট পর লিফটের দরজা ভেঙে মন্ত্রীসহ সবাইকে বের করা হয় বলে ওই কর্মকর্তা জানান।
সচিবালয়ে মন্ত্রীকে লিফট থেকে উদ্ধারের ছবি মোবাইলে ধারণ করায় একটি নিউজ পোর্টালের প্রতিবেদকের ফোন কেড়ে নেয় ঘটনাস্থলে উপস্থিত এক পুলিশ সদস্য। পরে পুলিশের উপস্থিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা পরীক্ষিত চৌধুরী ছবি ডিলিট করে ফোন ফেরত দেন। ওই লিফট কয়েক মাস আগে বসানো হয়েছে বলে জানা গেলেও কারা এর দায়িত্বে ছিল, তাৎক্ষণিকভাবে কর্মকর্তারা সে তথ্য জানাতে পারেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন