শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈশানের কাছে কাউকে আসতে দিচ্ছেন না নুসরাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১:০৮ পিএম

কিছুদিন আগেই মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। মা হবার পরে এক মাস পর্যন্ত বাড়িতে কাটালেও সম্প্রতি ছেলেকে বাড়িতে রেখে কাজে ফিরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যে কারণে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচিত হয়েছেন অভিনেত্রী নেটিজেনদের কাছে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ারের মাধ্যমে অভিনেত্রী বোঝালেন যে ছেলেকে নিয়ে কতটা সতর্ক তিনি।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মজার কার্টুন শেয়ার করে তিনি জানিয়েছেন ছেলের ব্যাপারে তিনি খুবই কড়া। যা করার সব নিজেই করেন। অন্য কাউকে ছেলেকে হাত লাগাতে পর্যন্ত দিচ্ছেন না। নুসরাতের ঘনিষ্ঠ সূত্রের খবর, এই সময় বাড়িতে বেশি অতিথি আসুক তা চাইছেন না নুসরাত। তার ছেলের আশেপাশে অন্য কাউকে দেখতে চান না। তবে অবশ্যই সন্তানের বাবা যশ দাশগুপ্ত কে কিছুটা ছাড় দিয়েছেন তিনি। অভিনেত্রী নিজেই স্বীকার করে নিয়েছেন ছেলেকে নিয়ে ঠিক কতটা প্রোটেকটিভ তিনি। পাশাপাশি ছোট্ট ঈশানকে বাড়িতে রেখে কাজে ফেরার ব্যাপারেও মুখ খোলেন অভিনেত্রী।

নুসরাত জানিয়েছেন বৃহত্তর পরিবারের স্বার্থেই তাকে কাজে ফিরতে হয়েছে। ছেলেকে বাড়িতে রেখেই শুটিং সেটে আসতে হচ্ছে নুসরাতকে। তাই শুটিং সেরে তড়িঘড়ি নাকি বাড়ি ফেরার তাড়া থাকছে অভিনেত্রীর। যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শেষ করে ছেলের কাছে ফিরতে চেষ্টা করেন তিনি। পাশাপাশি একজন মা হিসেবে, মেয়ে হিসেবে, এবং জনপ্রতিনিধি হিসেবে তার যে দায়িত্ব রয়েছে তা তিনি গুরুত্বসহকারে পালন করতে চান বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, অভিনেতা সোহম চক্রবর্তীর সঙ্গে খুব শীঘ্রই বড়পর্দায় ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে নুসরাত জাহানকে। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন অভিনেত্রী। সেই প্রসঙ্গে নুসরাত জানান সারারাত ছেলেকে দেখা শোনার পর না ঘুমিয়ে সকালবেলা কাজে যেতে হচ্ছে তাকে। তবে তিনি তার এই নতুন দায়িত্ব নিয়ে যে বেশ খুশি তা জানাতে ভোলেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন