বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শততম পর্বে হিমির ‘হাউজ নং ৯৬’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৫:২৩ পিএম | আপডেট : ৫:২৬ পিএম, ৭ অক্টোবর, ২০২১

সময়ের ব্যাপক আলোচিত ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’। চলতি বছরের শুরুতে প্রচারে আসা এ নাটকটি দর্শকমহলে দারুণ সাড়া ফেলছে। নাটকটির বিভিন্ন পর্বে চমক নিয়ে হাজির হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় সব তারকারা। ইব্রাহিম চৌধুরীর চিত্রনাট্য ও রচনা এবং এ সময়ের অন্যতম জনপ্রিয় নাট্যনির্মাতা মাহমুদুর রহমান হিমির পরিচালনায় ইতিমধ্যে নাটকটির ৯৯টি পর্ব প্রচার হয়েছে টেলিভিশনে। আজ প্রচার হবে নাটকটির শততম পর্ব।

নাটকটি প্রচার শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয়। এর কারণ নাটকটির কাহিনী, প্রেক্ষাপট, গতি ও নির্মাণশৈলী। বর্তমানের একঘেয়েমি নাটকগুলো যখন পরিবার ও সমাজের নানা অবক্ষয়, অবনতি বা কোন্দল তুলে আনার চেষ্টা করছে ঠিক সেই সময় ‘হাউজ নং ৯৬’ নাটকটি একটু ব্যতিক্রম ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছে গল্পটি। যা সবার কাছেই গ্রহণ যোগ্যতা পেয়েছে। এছাড়া প্রতি পর্বেই নানা চমকে দর্শকদের আগ্রহ ক্রমেই বাড়িয়ে তুলেছে ভিন্নধর্মী গল্পের এ নাটকটি।

নাটকের গল্প রাজধানীর ঢাকা শহরে একটি চারতলা বাড়িকে কেন্দ্র করে, যে চারতলা বাড়ির আটটি ফ্ল্যাটে দেশের বিভিন্ন অঞ্চলের আটজন ভাড়াটিয়া এবং বাড়ির মালিক থাকেন। বাড়ির মালিকের সঙ্গে ভাড়াটিয়াদের সম্পর্কের খুনসুটির হাসি কান্না, ভাড়াটিয়া এবং বাড়িওয়ালার মধ্যে যে সম্পর্ক বিরাজমান। তা নিয়েই এই ‘হাউজ নম্বর ৯৬’ গল্পটি।

নাটকের সাফল্যে উচ্ছ্বাস প্রকাশ করে নির্মাতা হিমি বলেন, “একক নাটক খুব সহজে দর্শক গ্রহণ করলেও ধারাবাহিকের ক্ষেত্রে সেটা খুব কঠিনই হয়ে যায়। আলহামদুলিল্লাহ, আমার ‘হাউজ নং ৯৬’ নাটকটি দর্শকরা বেশ পছন্দ করেছেন এবং সাদরে গ্রহণ করেছেন। শুরু থেকেই কাজটির জন্য অনেক বেশি ভালোবাসা পেয়েছি সবার থেকে। এর জন্য সবার কাছে কৃতজ্ঞতা। সেইসাথে নাটকটির সঙ্গে সংশ্লিষ্ট সকল শিল্পী-কলাকুশলী, আমার টিম এবং এনটিভি কর্তৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানাই এবং কৃতজ্ঞতা, আমার ওপর ভরসা রাখার জন্য।’’

বিভিন্ন সময়ে বিভিন্ন পর্বে এতে অভিনয় করেছেন আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, আফ্রি সেলিনা, তানজিন তিশা, মারজুক রাসেল, মনিরা আক্তার মিঠু, আল মামুন, সাফা কবির, এফ এস নাঈম, নীলাঞ্জনা নীলা, শবনম ফারিয়া, তাসনিয়া ফারিণ, সাবিলা নূর, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, হিমি, সালহা নাদিয়া, মনোজ প্রামাণিক, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রকি খান, মিলি বাশার, হারুন রশীদ, ফজলুর রহমান বাবু, পাভেল, আফরিন শেখ রাইসা প্রমুখ। তাদের বাইরেও নাটকটিতে রয়েছে তিনটি স্পেশাল চরিত্র মাশরুর ইনান, সাজ্জাদ হাসান রাজ ও তটিনী

‘হাউজ নং ৯৬’ ধারাবাহিক নাটকটি এনটিভিতে প্রতি সপ্তাহের মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচারিত হচ্ছে। পাশাপাশি নাটকটি এনটিভির ইউটিউব চ্যানেলে দেখতে পারছেন দর্শকেরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন