বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় করায় নাটোরে ৪ জন আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৫:২৫ পিএম

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় করায় নাটোরের ৪ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে সদর থানারধীন হয়বতপুর লক্ষীপুর বাজারে অভিযান চালিয়ে তাদেও আটক করা হয়। আটককৃতরা হলেন মোঃ আল আমিন(২৪), পিতা- মোঃ মকবুল হোসেন, সাং- চৌরী, মোঃ আকরাম হোসেন(২২), পিতা- মোঃ ফজলুর রহমান, সাং- লক্ষীপুর খোলাবাড়ীয়া, মোঃ আঃ মজিদ(২৯), পিতা- মোঃ মফিজ উদ্দিন, সাং- অর্জুনপুর ও মোঃ আরিফুল ইসলাম(২৬), পিতা- মোঃ জালাল উদ্দিন, সাং- গেীরিপুর(হয়বতপুর)।

সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় তাদের একটি অপারেশন দল বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন হায়বতপুর ও লক্ষীপুর বাজার এলাকায় দুটি অভিযান পরিচালনা করে অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করায় ৪টি সিপিইউ, ১১ টি হার্ডডিক্স, ৪টি মনিটর, ৪টি কি-বোর্ড, ৪টি মাউস, ১৫টি কার্ড রিডার, ১২ টি কম্পিউটার ক্যাবল ও ১টি এসএসডি কার্ডসহ আসামীদের আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন