বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ৫ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৫:৫২ পিএম

২৪ ঘন্টায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৭ অক্টোবর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি রেড জোনে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪১ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৯৮ জন।

যশোরে গত ২৪ ঘন্টায় ১৪ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। নতুন রোগীর মধ্যে ২ জন রেড জোনে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি নিয়েছে ১২ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ১৮ জন এবং ইয়োলো জোনে ২৩ জন (পুরুষ ৯ জন এবং মহিলা ১৪ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আই.সি.ইউতে ৪ জন মহিলা এবং এইচ.ডি.ইউতে ৪ জন মহিলা চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ১৬৬ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩ দশমিক ০১ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ৬৬৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৮২৮ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু অনেক কম।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সবাই যশোর সদরের বাসিন্দা। বৃহস্পতিবার (০৭ অক্টোবর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন