বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৬:০১ পিএম

যশোরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (০৭ অক্টোবর) যশোরের সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় ঘোষণা করেন। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এম ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করেছেন। দন্ডিত মনিরুল ইসলাম যশোরের বাঘারপাড়া উপজেলার ভাতুড়িয়া গ্রামের বাসিন্দা।

যশোর আদালত সূত্রে জানা যায়, ২০০২ সালে বাঘারপাড়া উপজেলার হাবুল্লা গ্রামের আবদুর রশিদের মেয়ে তারা বেগমের সঙ্গে একই উপজেলার ভাতুড়িয়া গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে মনিরুল ইসলামের বিয়ে হয়। তাদের দুটি ছেলে ও মেয়ে আছে। বিয়ের পর থেকে মনিররুল তার স্ত্রীকে মারধর করতেন।

২০১২ সালের ৪ অক্টোবর তারা বেগমের মুখে গামছা ও বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়। এরপর বাড়ির পিছনে বাগানে মরদেহ মাটি চাপা দেয়া হয়। ওই বছরের ৮ অক্টোবর নিহতের মা তার মেয়ের সন্ধান করতে গিয়ে মরদেহের সন্ধান পান। ওই সময় পুলিশকে অবহিত করা হয়।

পরদিন সকালে ডোমের সহায়তায় তারা বেগমের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা সবুরা খাতুন বাঘারপাড়া থানায় মনিরুল ইসলামের বিরুদ্ধে হত্যা মামলা করেন। ২০১৪ সালের ২৯ জানুয়ারি মনিরুর ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার আদালতের বিচারক এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় মণিরুল আদালতে উপস্থিত ছিল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন