মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রস্তাব আছে বহু, আরেকটা বিয়ে করে ফেলবো : নোবেল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৯:২৬ পিএম

আলোচিত ও সমালোচিত গায়ক মাঈনুল আহসান নোবেলকে বিয়ের দু’বছর না যেতেই ডিভোর্স লেটার পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল মাহমুদ। জানা গেছে, গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকের এই নোটিশ পাঠানো হয়েছে। সালসাবিল নিজেই গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। এবিষয়টি নিয়ে চুপ না থেকে মুখ খুলেছেন নোবেল।

তিনি জানিয়েছ্নে, ‘গত দুই বছর খোরপোষ না দেওয়া ও কাবিনের প্রদত্ত শর্ত লঙ্ঘন করেছেন নোবেল। সে আমাকে আগে থেকেই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। মারধর করে বাসা থেকে বের করে দিয়েছিল। এরপর থেকেই মূলত আলাদা থাকতে শুরু করি। এরপর আমি থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছিলাম।’ এদিকে নোবেল বলছেন, বহু প্রস্তাব আছে, আরেকটা বিয়ে করে ফেলব জানিয়ে তিনি গণমাধ্যমে বলেছেন, ওর (সালসাবিল) বিষয়ে আমি মাথা ঘামাতে চাই না। আমি এবার নতুন করে জীবন সাজাবো। ওর থেকে সুন্দরী ও ভালো মেয়েকে বিয়ে করব।

নোবেল বলেন, আমি এবার বিয়ে করব বাবা-মায়ের পছন্দে। আমি ২৫ বছরের একটা ছেলে। আরেকটা বিয়ে করে ফেলব। আমার বহু জায়গা থেকে প্রস্তাব আছে। এমপি-মন্ত্রীর মেয়ে আমাকে বিয়ে করতে প্রস্তুত। উল্লেখ্য, ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পান তিনি। সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিল মাহমুদকে বিয়ে করেন এই সঙ্গীতশিল্পী। বিতর্কিত কাণ্ডের জেরে অনেক দিন ধরেই আলাদা থাকতেন এই দম্পতি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ৮ অক্টোবর, ২০২১, ৩:২৬ এএম says : 0
OR JIBONER PORINOTI HOBE ROSHITE JULE ----------
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন