বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ১৪

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ১৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
চৌগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা জানান, যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। নিহত ব্যক্তি মহিদুল ইসলাম (৩৮) উপজেলার আন্দুলিয়া গ্রামের শহর আলীর ছেলে। আহতরা হলেন নিহত মহিদুলের স্ত্রী ডলি বেগম, তার শিশু ডালিয়া, একই গ্রামের শহিদুল ইসলামে ছেলে সবুজ হোসেন, টেঙ্গরপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আয়ুব হোসেন ও একই গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হোসেন। গতকাল মঙ্গলবার সকালে চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গরপুর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার আন্দুলিয়া গ্রাম থেকে চৌগাছা ডিভাইন গ্রুপের কয়েকজন শ্রমিক ইজিবাইক যোগে চৌগাছায় আসছিলো। তারা চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গরপুর নামক স্থানে পৌঁছলে মহেশপুরগামী কলা বোঝায় একটি পিকআপ ভ্যান (যশোর ন-১১-০৪০০) ইজিবাইকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ইজিবাইকের চালক মহিদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান এবং তার স্ত্রী ডলি বেগম ও শিশু সন্তান আহত হয়। এ সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে টেঙ্গরপুর মোড়ে গাছতলায় বসে থাকা লোকজনের ভিতর ঢুকে পড়ে। এ সময় পথচারীসহ আহত হয় দুই জন। আহতদের সবাইকে প্রথমে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে ও পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পিকআপ ড্রাইভার আব্দুল হান্নান (৩০)-কে আটক করেছে চৌগাছা থানার পুলিশ।
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুর উপজেলার আদানী মোড়ে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। নিহত স্কুলছাত্রী আক্তারা মনি (১৪) সৈয়দপুর উপজেলার কিসামত কামারপুকুর গ্রামের খলিফাপাড়ার পান দোকানদার আক্তারুল ইসলামের মেয়ে ও শহরের সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী। জানা যায়, আক্তারা মনি তার সহপাঠী বাবলীসহ গত সোমবার দুপুরে সৈয়দপুর-রংপুর মহাসড়কের পাশ দিয়ে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে আসছিল। এ সময় দ্রুতগামী একটি মাইক্রোবাস সজোরে দুজনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয় ওই দুই ছাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। আক্তারা মনির অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায় মনি। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি হাজী রাস্তার মাথা এলাকায় কক্সবাজার অভিমুখি বাসের গাড়ী নং (৩৩১৪) সাথে চট্টগ্রাম অভিমুখী ট্রাকের গাড়ী নং (ঢাকা মেট্রো ১৪-৫০৪১) সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন নিহত ও ৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশংখাজনক। লোহাগাড়া উপজেলা হাসপাতাল হতে তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটায় এই ঘটনা ঘটে। নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি। সংঘর্ষে বাসের পিছনের অর্ধেক দুমড়ে-মুচড়ে গেছে।
মঠবাড়িয়া (পিরোজপুর)উপজেলা সংবাদদাতা জানান, মঠবাড়িয়া-মিরুখালী সড়কের পাঠাকাটা কবিরাজ বাড়ি নামক স্থানে গত সোমবার সন্ধ্যায় মাগবিবের নামাজ আদায় করার জন্য মসজিদে যাওয়ার পথে ভাড়ায় চালিত মোটরসাইকেলের ধাক্কায় মোঃ আরশেদ আলী আকন (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আরশেদ আলি আকন ওই গ্রামের মৃত নুরউদ্দিন আকনের পুত্র। গাড়ি চালক ইয়াসিন খলিফা দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে আরশেদ আলীকে ধাক্কা দিয়ে আহত করে। পরে আহত বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে ইয়াসিন পালিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতে তিনি মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন