সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগের মনোনয়ন পেলেন যারা

২ উপজেলা ও ১০ পৌরসভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

২ উপজেলা ও ১০ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। গতকাল গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় জাতীয় ৬৭ সিরাজগঞ্জ-৬, ২টি উপজেলা ও ১০টি পৌরসভা উপ-নির্বাচন এবং প্রার্থীদের মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীদের নামের তালিকা চূড়ান্ত হয়।

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে মেরিনা জাহান কবিতাকে মনোনয়ন দেয়া হয়। বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় চেয়ারম্যান পদে রেজাউল করিম (মন্টু), টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলায় চেয়ারম্যান পদে নার্গিস বেগমকে মনোনয়ন দেয়া হয়েছে।

পৌরসভা: দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভায় ইউনুছ আলী, নীলফামারীর ডোমারে গনেশ কুমার আগরওয়ালা, চাঁপাইনবাবগঞ্জের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় মোখলেসুর রহমান, বগুড়ার সোনাতলায় শাহিদুল বারী খাঁন, নড়াইলের লোহাগড়ায় সৈয়দ মসিয়ূর রহমান, নরসিংদীর পলাশের ঘোড়াশাল পৌরসভায় আল মুজাহিদ হোসেন, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নজরুল ইসলাম আকন্দ, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোলাম হাক্কানী, ফেনীর ছাগলনাইয়ায় মোহাম্মদ মোস্তফা, খাগড়াছড়ির রামগড়ে রফিকুল আলম (কামাল) কে মনোনয়ন দেয়া হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচন (মৃত্যুজনিত কারণে স্থগিত হওয়া): বাগেরহাটের মোড়েলগঞ্জের খাউলিয়া ইউনিয়নে সাইদুর রহমান, রামপালের রাজনগরে সুলতানা পারভীনকে মনোনয়ন দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন