শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইনজুরি নিয়ে ফিরলেন তামিম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

চোট কাটিয়ে পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবেই এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলতে গিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু প্রথমবারের মতো নেপাল অভিযান সুখকর হয়নি তার জন্য। উল্টো নতুন ইনজুরিতে পড়েছেন তিনি। আঙুলে চিড় ধরায় দেশে ফিরে আসতে হলো বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ককে।
গতপরশু ইপিএলের এলিমিনেটর রাউন্ডের ম্যাচে কাঠমান্ডু কিংসের বিপক্ষে খেলতে নেমে আঙুলে চোট পান ভৈরহাওয়া গ্ল্যাডিয়েটর্স তারকা। প্রতিপক্ষ পেসার জিতেন্দ্র মুখিয়ার একটি বল তার বাঁহাতের বুড়ো আঙুলে লাগে। প্রাথমিক শুশ্র‚ষা নিয়ে অবশ্য খেলা চালিয়ে গিয়েছিলেন। কিন্তু পরের ওভারে আউট হয়ে যান। ব্যথা নিয়ে ড্রেসিং রুমে ফেরার পর ফিরে দেখেন আঙুল ফুলে গেছে অনেকটাই। যে কারণে ঝুঁকি না নিয়ে দেশে ফিরে এসেছেন তামিম, ‘আজ (গতকাল) সকালের ফ্লাইটে দেশে ফিরেছি। শেষ ম্যাচে বা হাতের আঙুলে ভালোই চোট লেগেছে। অনেকটাই ফুলে গেছে। সাবধানতার জন্য মনে হয়েছে না খেলাটাই ভালো হবে।’ দেশে ফিরেই বনানীর এক হাসপাতালে আঙুলের স্ক্যান করিয়েছেন তামিম। আঙুলে চিড় ধরা পড়েছে স্ক্যান রিপোর্টে। ধারণা করা হচ্ছে সম্পূর্ণ সুস্থ হতে কমপক্ষে তিন সপ্তাহ সময় লাগবে তার। নেপাল থেকে ফেরার পর জাতীয় লিগে খেলার কথা ছিল তামিমের। অন্তত তিনটি রাউন্ড খেলে পাকিস্তান সিরিজের প্রস্তুতি নেওয়ার কথা ভেবেছিলেন।
গত জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার পর বিশ্রামের পর ইপিএল দিয়েই ফিরেছিলেন মাঠে। যদিও সময়টা ভালো যায়নি তামিমের। চারটি ম্যাচ ব্যাটিং করে করে করেছেন ৭৫ (১২, ১৪, ৪০ ও ৯) রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন