রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সেরা রিপোর্টারদের সম্মাননা দেবে ‘নগদ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সবচেয়ে আকর্ষণীয় আয়োজন বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড। এবার ‘নগদ-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড ২০২১’-এর ঘোষণা দিয়েছে ডিআরইউ। এবারের আয়োজনে ডিআরইউ-এর অংশীদার ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। গতকাল বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল অপারেটর ‘নগদ’ এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটি যৌথ আয়োজনের মাধ্যমে এই ঘোষণা দেয়।

এ বছর প্রিন্ট-অনলাইন, টেলিভিশিন ও রেডিও দুই ভাগে ২২টি ক্যাটাগরিতে সেরা রিপোর্টের জন্য পুরস্কার দেওয়া হবে। দেশের দশ জন সিনিয়র সম্পাদক জমা পড়া রিপোর্টের মধ্য থেকে যাচাই-বাছাই করে সেরা রিপোর্ট নির্বাচন করবেন। পরে চলতি মাসের শেষ দিকে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে সম্মাননা ও পুরস্কার তুলে দেওয়া হবে।

ঘোষণা অনুসারে সংগঠনের সদস্যদের গত ১ অক্টোবর ২০২০ হতে ৩০ সেপ্টেম্বর ২০২১-এর মধ্যে তাদের প্রকাশিত ও প্রচারিত প্রতিবেদন অ্যাওয়ার্ডে মনোনয়নের জন্য জমা দিতে হবে। রিপোর্ট জমা দেওয়ার শেষ সময় ৮ অক্টোবর রাত আটটা। এরপর কোনো অবস্থায় আর সময় বৃদ্ধি করা হবে না বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন ডিআরইউ-এর সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। ‘নগদ’-এর নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট এই আয়োজনে ‘নগদ’-এর যুক্ত হওয়ার বিষয়ে বিস্তারিত আলোকপাত করেন। এ সময় ডিআরইউ-এর সভাপতি মুরসালিন নোমানী, ‘নগদ’-ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড কমিটির আহ্বায়ক মাইনুল হাসান সোহেলসহ সংগঠনটির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps