মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরো ১৪ দিনের জেল হেফাজতে শাহরুখ পুত্র, আজ জামিনের শুনানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১০:৩১ এএম

মামলায় বিপাকে পড়া বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে বৃহস্পতিবারও (৭ অক্টোবর) জামিন দিল না আদালত। আরো ১৪ দিন জেল হেফাজতে থাকতে হবে শাহরুখ-পুত্রকে। আরিয়ান-সহ ৬ জনের ক্ষেত্রেও একই নির্দেশ দেওয়া হয়েছে। তবে আইনজীবী সতীশ মানেশিণ্ডে তৎক্ষণাৎ শাহরুখ-পুত্রের অন্তর্বর্তী জামিনের আবেদন জানান, যার শুনানি আজ (৮ অক্টোবর) সকালে হবে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) আদালতে দুই পক্ষের মধ্যে বহু তর্ক-বিতর্ক হয়। আরিয়ান সহ ৭ জনকে ১১ অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখার দাবি করে এনসিবি আদালতে বলে, তারা এখনও তদন্ত চালাচ্ছে, আর এই কারণে গ্রেফতার হওয়া সবাইকে সামনে বসিয়ে জেরা করার দরকার। এনসিবি এখনও পর্যন্ত এই মামলায় মোট ১৬ জনকে গ্রেফতার করেছে।

এদিকে আদালতে আরিয়ানের আইনজীবী সতিশ মানশিন্ডে বলেন, শনিবারের ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ানের থেকে নতুন কোনও চাঞ্চল্যকর তথ্য পায়নি এনসিবি। তারা (এনসিবি) আরিয়ানের কাছে বিদেশে থাকা নিয়েও জিজ্ঞাসাবাদ চালিয়েছেন। সমস্ত অভিযুক্তদের মুখোমুখি বসিয়ে জেরা করার জন্য রিমান্ডে রাখার দরকার পড়েনা। তার যুক্তি ওই পার্টির শোভা বাড়াতেই উপস্থিত ছিলেন আরিয়ান। তিনি শুধুমাত্র অতিথি হিসেবেই সেখানে পৌঁছেছিলেন।

উল্লেখ্য, অ্যাডিশনাল সলিসিটর জেনারেল বলেছিলেন, আরিয়ানের বয়ানের কারণে এনসিবি অচিন কুমারকে গ্রেফতার করেছে। আর এই কারণে সবাইকে মুখোমুখি বসিয়ে জেরা করা দরকার।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রমোদতরীর পার্টিতে মোট ১৩০০ জন ছিলেন। যাদের মধ্যে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই আাটক করা হয়েছে ঐ মাদক পার্টির আয়োজকদের। তাদের সঙ্গে আরিয়ানের যোগাযোগ করিয়ে দিয়েছিল প্রতীক নামে আরিয়ানের এক বন্ধু। অন্যদিকে আরিয়ান খানের ফোন থেকে তার বিরুদ্ধে জোড়ালো প্রামাণ্য নথিও পাওয়া গেছে বলে আদালতে জানিয়েছে এনসিবি। আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগ রয়েছে বলেও দাবি করা হয়। পাশাপাশি আরিয়ানের গ্রেফতারির পর বলিউড তাদের অবস্থান স্পষ্ট করেছে। সেই সঙ্গে আরিয়ান কান্ডে বিজেপির মদত রয়েছে বলেই গুঞ্জন ছড়িয়েছে সর্বস্তরে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন