বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে বর্তমান স্বামী আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুরে তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে বর্তমান স্বামী রবিউল হাসান কালু নামে এক যুবক আহত হয়েছে। এমনই অভিযোগ করেছেন আহতের স্ত্রী ফাতেমা আক্তার।

গতকাল আহতের স্ত্রী ফাতেমা আক্তার জানান, দিনমজুর রিকশাচালক কালুর সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পরপরই তারা স্বামী-স্ত্রী রায়বাজার মেকআপ খান রোড এলাকার একটি বাসা ভাড়া করে থাকেন। এর আগে টিপু সুলতান নামে এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়েছিল। তাকে দুই বছর আগে তালাক দিয়ে ফাতেমা কালুকে বিয়ে। আগের স্বামীর টিপু তাকে দিয়ে লালমাটিয়া আড়ংয়ের সামনে গাঁজা বিক্রি করাতো, তাই তাকে তালাক দিয়েছেন।

তিনি আরও জানান, কালু গত বৃহস্পতিবার দিনগত রাত দুইটার দিকে কাজ শেষ করে বাসায় ফেরার পথে মোহাম্মদপুর পুরান থানা রোড জিয়া উদ্যানের রাস্তায় মোড়ে পৌঁছালে তার আগের স্বামী টিপুসহ কয়েকজন মিলে তার স্বামীকে ছুরিকাঘাত করে। এই আহত অবস্থায় তার স্বামী বাসায় ফিরে এলে, প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও টিপু আমাকে হত্যা করার জন্য হামলার চেষ্টা করে। আমি চিৎকার দিলে সে পালিয়ে যায়। পরে কালুকে শুক্রবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া জানান, আহত কালু বর্তমানে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন