মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ পুত্রের জামিন আবেদন খারিজে ক্ষুব্ধ নেটিজেনরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৯:৩৯ এএম

শুক্রবারও (৮ অক্টোবর) শাহরুখ পুত্র আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন মঞ্জুর করল না আদালত। ফলে মাদক মামলায় ১৮ অক্টোবর পর্যন্ত জেলে থাকতে হবে আরিয়ানকে। শাহরুখ পুত্রের সঙ্গে খারিজ হয়েছে আরবাজ, মুনমুন ধামেচার জামিনের আবেদনও। এর আগে বৃহস্পতিবার (৭ অক্টোবর) আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের রায় দিয়েছিল আদালত।

এদিকে আরিয়ানের গ্রেফতারি নিয়ে এই মুহূর্তে উত্তাল বলিউড ও নেটদুনিয়া। এর মধ্যেই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন সালমান খান সহ একাধিক সেলিব্রিটি। তারা শাহরুখ-পুত্রকে নিয়ে সামাজিক মাধ্যমে ট্রোল না করার অনুরোধ করেছেন। এদিকে শুক্রবার (৮ অক্টোবর) আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের পক্ষে আদালতের রায়ের পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

ভারতের বিনোদন ভিত্তিক ম্যাগাজিন ফিল্মফেয়ারের ইনস্টাগ্রাম পেজে আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের পক্ষে আদালতের রায়ের সংবাদ জানিয়ে দেয়া পোস্টের কমেন্ট বক্সে এক নেটিজেন মন্তব্য করেছেন, এটা খুব বেশি হচ্ছে! কেন বড় ইস্যুতে নজর রাখবেন না! অপর একজন লিখেছেন, যদিও সত্যিই বড় অপরাধীরা দেশে স্বাধীনভাবে চলাফেরা করে!

একজন লিখেছেন, সিনেমা ছাড়া আজকাল বলিউডে অনেক কিছু হচ্ছে। এক নেটিজেন জানতে চেয়েছেন, প্রোমদতরীতে থাকা বাকিদের কি হবে? অন্য একজনের মন্তব্য, ফলাফলগুলি যাই হোক না কেন তারা (এনসিবি) তাকে (আরিয়ান) শাস্তি দিতে প্রস্তুত বলে মনে হচ্ছে।

ভারতে যে দুর্নীতি হচ্ছে তা থেকে মানুষের মনোযোগ সরানোর জন্য কারো (আরিয়ানের) জীবন নষ্ট করা হচ্ছে বলে মনে করেন এক নেটিজেন। অন্য একজন লিখেছেন, এলপিজির দাম বৃদ্ধি, জ্বালানির দাম বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, গুজরাট বন্দরে হেরোইন জব্দ করা, ইত্যাদি ইত্যাদি ভুলে যাওয়ার জন্য চমৎকার বিচ্যুতি ঘটছে।

একজন বিদ্রূপ করে মন্তব্য করেছেন, হাস্যকর এনসিবি একজন ২৩ বছর বয়সী কে ১১ গ্রাম কোকেইন থাকার জন্য শাস্তি দিতে চায়, যেখানে ২১০০০ কোটি টাকা মূল্যের ৩০০০ কেজি হেরোইনের জন্য আদানির কোন শাস্তি নেই ...। আরেকজন লিখেছেন, শার্লক হোমসের কাছে মামলাটি হস্তান্তর করুন তিনি সঠিক তদন্ত করবেন।

উল্লেখ্য, গত শনিবার (২ অক্টোবর) রাতে প্রমোদতরী কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করা হয়। টানা ১৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পরে তাকে গ্রেফতার করে এনসিবি। আরিয়ানের সঙ্গে গ্রেফতার হন আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাও। এরপর তাদের কোর্টে তোলা হলে প্রথম দফায় আদালতের নির্দেশে ৭ই অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে রাখা হয়। কিন্তু ৭ই অক্টোবর আদালতে তাদের জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে। তবে আরিয়ান এনসিবি-র তদন্তে সহযোগিতা করছেন বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ৯ অক্টোবর, ২০২১, ১১:৫৯ এএম says : 0
এইসব নাটকের মাধ্যমে শাহরুখ খান তার ছেলের নাম প্রচার করছে আর ভারতের আদালত বিশ্ববাসিকে বোঝাতে চাইছে তাদের বিচার ব্যবস্থা অনেক বেশি শক্তিশালী ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন