শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে কোস্টগার্ডের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ, জেলের পা বিছিন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৫:১৪ পিএম

চাঁদপুরে কোস্টগার্ডের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে জেলে নৌকার পাখার সাথে লেগে সবুজ নামের এক জেলের পা কেটে প্রায় বিছিন্ন হয়ে হয়ে গেছে। এছাড়া শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়।

শুক্রবার রাত ১২টার দিকে চাঁদপুর মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

আহত সবুজ চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের সোলেমান গাজীর ছেলে।
গুরুতর জখম অবস্থায় কোস্টগার্ডের সদস্যরা সবুজকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিয়ে যায়।

জানা যায়, মা ইলিশ রক্ষায় শক্রবার রাতে কোস্টগার্ড শাহরাস্তি এসিল্যান্ডকে সাথে নিয়ে মেঘনা নদীতে অভিযান চালায়। পরে এসিল্যান্ডের নির্দেশে কোস্টগার্ড-জেলে নৌকা ধাওয়া করলে নৌকা থেকে পড়ে গিয়ে জেলে সবুজ আহত হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায়, কোস্টগার্ডের সদস্যরা জেলে সবুজকে আহত অবস্থায় হাসপাতালে জরুরি বিভাগে রেখে গেছে। জেলে সবুজের একটি পা কেটে গেছে ও শরীরের পেছনে বাহুতে নৌকার পাখার সাথে লেগে গুরুতর জখম হয়েছে। তার ব্যাপক রক্তক্ষরণ হলে সে অজ্ঞান হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল রেফার করা হয়েছে।

চাঁদপুর কোস্টগার্ড স্টেশন কমান্ডার সাব-লেফটেন্যান্ট রুহান মোর্শেদ জানায়, ‘শাহরাস্তি এসিল্যান্ডকে সাথে নিয়ে আমরা অভিযান করেছি। নৌকা থেকে পড়ে গিয়ে জেলে আহত হয়েছে। নদী থেকে আহত জেলেকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়েছে। তবে এসিল্যান্ডকে হাসপাতালে কর্তৃপক্ষের সাথে কথা বলেছে জেলের চিকিৎসা দেওয়ার জন্য। আমাদের দায়িত্ব যতটুকু ছিল ততটুকু পালন করেছি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন